আসামিদের গ্রেপ্তারের দাবি নিহতের পরিবারের

7

ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়ির কাঞ্চননগরে যুবক মো. সাদ্দাম (৩৫) হত্যার ঘটনায় থানা পুলিশ এক আসামিকে আটক করে কারাগারে পাঠিয়েছেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ সেলিম জামান সরকার। তিনি গতকাল সন্ধ্যায় বলেন, যুবকের বিরুদ্ধে মামলা ছিল। সেটি বিচারাধীন রয়েছে। তবে তাকে মারধরে মেরে ফেলার আইন আদালত কাউকে দেয়নি । আইন হাতে নেওয়ার কারো সুযোগ নেই। এ ঘটনায় ১৪ মার্চ একজনকে আটক করা হয়েছে। তার নাম জসিম উদ্দিন (২৭)। মামলার তদন্ত চলছে। ঘটনার সাথে যারা জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানান। এ নিয়ে চলমান অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান। এদিকে সন্তান মো. সাদ্দাম হত্যার বিচার চেয়ে মামলার বাদি নিহতের মা রোকেয়া বেগম প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন বলে জানা গেছে। স্বজনদের আশা, তথ্য প্রযুক্তির মাধ্যমে সঠিক তথ্য বের করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসবে প্রশাসন।
গত ২৭ ফেব্রæয়ারি রাতে উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের মানিকপুর গ্রামের মনু তালুকদার বাড়ির সিরাজুল ইসলামের পুত্র মোঃ সাদ্দামকে দুষ্কৃতিকারীরা প‚র্ব পরিকল্পিতভাবে ফোন করে ছমুরহাট বাজারের উত্তর দিকে টিলার নিচে খালের পাড়ে নিয়ে গিয়ে রক্তাক্তভাবে আহত করে মৃত্যু হয়েছে মনে করে ফেলে চলে আসে। ঘটনার পর রাত ১২টার দিকে পরিবারের সদস্যরা বের হলে তার চিৎকার শুনে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় ৪ মার্চ ভোরে মারা গেলে তার মা রোকেয়া বেগম থানায় মামলা দায়ের করেন।
এদিকে মামলা দায়ের করার পর থানা পুলিশ তৎপর হলে দুষ্কৃতিকারীরা ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে নানা ধরনের কৌশল অবলম্বন করে যাচ্ছে। এমনকি ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে অর্থের যোগান করে রেখেছে বলে স‚ত্রে জানায়।
নিহতের ভাই মো. টিপু বলেন, আমার ভাইয়ের হত্যার সাথে জড়িত যারা তাদেরকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য প্রশাসনে নিকট জোর দাবি জানাচ্ছি।