আশ্রয়ণ প্রকল্পে তিন ব্যাংকের সহায়তা

21

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক
প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতাধীন প্রকল্প এর অনুদান প্রদান করে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক। ১৫ জানুয়ারি ব্যাংকের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে অনুদানের চেক হস্তান্তর করেন বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এর ভাইস চেয়ারম্যান মাহবুবুল আলম সিআইপি এবং ইসি চেয়ারম্যান মো. সাহাবুদ্দিন। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা (সিএসআর) কার্যক্রমের অংশ হিসেবে এই অনুদান প্রদান করা হয়।
উল্লেখ্য, আশ্রয়ণ প্রকল্প-২ প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীন একটি সরকারি প্রকল্প যার মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন এবং যার জমি আছে ঘর নেই এমন পরিবারের জন্য বাসস্থান নির্মাণ করা হয়। বিজ্ঞপ্তি

সোশ্যাল ইসলামী ব্যাংক
মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এ গৃহহীনদের জমিসহ ঘর উপহার প্রদানের জন্য সোশ্যাল ইসলামী ব্যাংক ৪.০০ (চার) কোটি টাকা অনুদান প্রদান করেছে। ১৫ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট অনুদানের চেক হস্তান্তর করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। আশ্রয়ণ প্রকল্প-২ প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনস্থ একটি সরকারি প্রকল্প যার মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসস্থান নির্মাণ করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক :
শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প-২ এ গৃহহীনদেও জমিসহ ঘর উপহার প্রদানের জন্য ৪.০০ (চার)কোটি টাকা অনুদান প্রদান করেছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান, এমপি এবং নির্বাহী কমিটির চেয়ারম্যান আক্কাচ উদ্দিন মোল্লা ১৫ জানুয়ারি প্রধানমন্ত্রীর কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট উক্ত অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময়ে বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) এর চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার উপস্থিত ছিলেন।