আলীকদমে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের এডভোকেসি সভা

38

আলীকদমে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ এ্যাডভোকেসি সভা অনুষ্টিত হয়েছে। আগামী ৭ডিসেম্বর থেকে ছয়দিন ব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ ২০১৯ উপলক্ষে আলীকদম উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে এ্যাডভোকেসি সভার আয়োজন করা হয়।
উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এম দিদারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাঃ বেলাল উদ্দিন আহমেদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ কামরুল হাসান, গ্রীন হিল সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার মংছিংপ্রু ও কারিতাস লীন প্রকল্পের ফিল্ড সুপারভাইজার মো. এনামুল হক প্রমুখ।
এদিকে এ্যাডভোকেসি সভায় বলা হয়, তৈন এফডাবিলউসি, উপজেলা পঃ পঃ কার্যাল ও বেসরকারি সংস্থা গ্রীন হিল সুর্যের হাসি ক্লিনিকে এলএআরসি-পিএম ক্যাম্প পরিচালনা করা হবে। এছাড়া আইইউডিসহ মা ও শিশু স্বাস্থ্য সেবা, স্কুল স্বাস্থ্য শিক্ষা, কিশোরী মা সমাবেশ ও পাঁচটি স্যাটেলাইটে ক্লিনিকে ছয় দিনব্যাপী এই সেবা প্রদান ও প্রচার করা হবে।