আমিরাতে প্রবাসী নারীদের মাস্টার শেফ অনলাইন কন্টেস্ট

10

 

সংযুক্ত আরব আমিরাতে ব্যবসার পাশাপাশি প্রবাসীদের কাছে পৌঁছাতে বিভিন্ন উদ্যোগ নিচ্ছে দেশিয় প্রতিষ্ঠান প্রাণ। এরই ধারাবাহিকতায় প্রবাসী নারীদের নিয়ে ‘মাস্টার শেফ অনলাইন কন্টেস্ট’ চালু হয়। প্রতিযোগিতায় ১২ জন বিজয়ী নির্বাচিত হন।
শুক্রবার শারজার হুদায়বিয়া রেস্টুরেন্টের হলরুমে প্রাণের ব্যবস্থাপনায় ও বাংলাদেশী লেডিস গ্রুপ ইন ইউএই’র আয়োজনে রান্না প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রাণ গ্রæপের কর্মকর্তা রুমা হাসান ও লেডিস গ্রুপের আবেদা বুশরার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমার্জিং ওয়ার্ল্ডের ম্যানেজিং ডিরেক্টর ও প্রাণের আমিরাত বিজনেস পার্টনার মোহাম্মদ হাসান মাহাবুব।
বিশেষ অতিথি ছিলেন হেড অফ সেলস আবু বকর সিদ্দিক, মার্কেটিং ম্যানেজার সিরাজুস সালেহীন, চ্যানেল ম্যানেজার নুপুর, ডিজিটাল মার্কেটিং কো-অরডিনেটর রুমা হাসান সহ প্রাণের কর্মকর্তা ও কর্মচারীরা। প্রধান অতিথি বলেন, প্রাণ বাংলাদেশি সংস্কৃতি চর্চায় অবদান রাখতে সবসময় অঙ্গীকারবদ্ধ, তাই বাংলাদেশিদের নিয়ে এই আয়োজন। প্রবাসীদের সঙ্গে প্রাণ এভাবেই জড়িয়ে যাবে।
আমরা এই সংস্কৃতি বর্ধনের প্রচেষ্টা অব্যাহত রাখার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি বাংলাদেশী কমিউনিটি সবসময় আমাদের পাশে থাকবে। সামনে আমরা বাংলাদেশি কমিউনিটি ওরিয়েন্টেড প্রোগ্রামে বাংলাদেশিদের থেকে বিভিন্ন গুণী শিল্পী নির্বাচন করবো।-ইউএই প্রতিনিধি