আমরা ‘মদ্যপ’ ছিলাম না : স্পর্শিয়া

7

 

মধ্যরাতে অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াকে বহনকারী দ্রুতগতির গাড়ি থামানো এবং চালক বন্ধুসহ তাদের থানায় নিয়ে যাওয়া নিয়ে দুই ধরনের বক্তব্য এসেছে; পুলিশের দাবি মদ্যপ ছিলেন তারা, যা অস্বীকার করেছেন বাংলা চলচ্চিত্রের এ অভিনয়শিল্পী। গত বৃহস্পতিবার মধ্যরাতে রাজধানীর সাতমসজিদ রোডে দ্রæতগতির একটি গাড়ি থামানো হলে এর চালকের খারাপ ব্যবহারের অভিযোগ এবং কথা কাটাকাটির জেরে থানায় নেয় ধানমন্ডি থানা পুলিশ। পুলিশের দাবি, চালক প্রাঙ্গণ দত্ত অর্ঘ্য ‘মদ্যপ’ ছিলেন। আর ওই গাড়িতে থাকা অভিনয়শিল্পী স্পর্শিয়া বলেন, “আমরা কেউই ‘মদ্যপ’ ছিলাম না। গাড়িও দ্রæতগতিতে চলছিল না।”
গাড়ি থামানোর পর ‘দুর্ব্যবহারের’ অভিযোগে পুলিশ তাদের থানায় নিয়ে যায় এবং পরে মুচলেকা রেখে গভীর রাতে ছেড়ে দেয়। অর্চিতার দাবি, মধ্যরাতে তাদের অহেতুক কেন আটকানো হল সেই উত্তর তিনি এখনও পাননি।
কালো রঙের লেক্সাস গাড়িটি চালাচ্ছিলেন ব্যবসায়ী প্রাঙ্গণ। তার বাবা সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক প্রদীপ কুমার দত্ত। চালকের পাশের আসনে বসে ছিলেন স্পর্শিয়া। এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, তারা দ্রুতগতিতে যাওয়ায় গাড়ি থামানো হয়। পরে তারা পুলিশের সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। তাদের পরিচয় নিশ্চিত হতে থানায় নেওয়া হয়। সেখানে তারা ভুল বুঝতে পেরে ক্ষমা চান। পরে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।