আবৃত্তি সংগঠন স্বপ্নযাত্রীর নতুন কমিটি

7

 

চট্টগ্রামের প্রতিনিধিত্বশীল আবৃত্তি সংগঠন স্বপ্নযাত্রী আবৃত্তি দলের ২০২২-২৩ বর্ষের নতুন কমিটি ঘোষিত হয়েছে। কবি আলী প্রয়াসকে সভাপতি এবং বাচিকশিল্পী উমেসিং মারমা ঊর্মিকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৯ সদস্যের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম-সম্পাদক ইমতিয়াজ আহমেদ ও ফারজানা রুমা, সাংগঠনিক সম্পাদক জীবন বড়ুয়া, সহ-সাংগঠনিক সম্পাদক স্নিগ্ধা বড়ুয়া, অনুষ্ঠান সম্পাদক সৌরভ শর্মা, সহ-অনুষ্ঠান সম্পাদক মুনমুন ভৌমিক, অর্থ সম্পাদক নাজিম উদ্দিন, প্রচার সম্পাদক মাহদীর মোহাম্মদ সাদ, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ শাকিল, নির্বাহী সদস্য ফরিদ উদ্দিন মোহাম্মদ ইয়াসির সিলমী, তনুশ্রী চক্রবর্তী, বিক্রমজিৎ সেন, তানিম চৌধুরী, মিথিলা মারমা, রবিন দে। ১৮ জুলাই সোমবার কমিটি গঠন উপলক্ষ্যে এক সভা নগরীর হামজারবাগস্থ স্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও উপদেষ্টা রাজীব চক্রবর্তী ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন মোহাম্মদ প্রমুখ। উল্লেখ্য, ‘সুন্দর স্বদেশের প্রত্যয়ে স্বপ্ন দেখি, স্বপ্ন দেখোই’ এই স্লোগানকে সামনে রেখে আবৃত্তিশিল্পের প্রসারের ব্রত নিয়ে এক যুগ আগে ২০০৯ সালে চট্টগ্রামে এ সংগঠন প্রতিষ্ঠিত হয়।