আবর্তন গোষ্ঠী ও মহিম স্মৃতির জয়

57

মেরিডিয়ান বিজয় দিবস অনূর্ধ্ব ১৫ টি-২০ ক্রিকেট লিগের গতকালের খেলায় জয় পেয়েছে আবর্তন গোষ্ঠী ও মহিম স্মৃতি ক্রীড়া চক্র।
নির্ধারিত মাঠে অনুষ্ঠিত প্রথম খেলায় ৬ রানে জয় পায় আবর্তন গোষ্ঠী। টস জিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১২৬ রান করে আবর্তন গোষ্ঠী। দলের পক্ষে বেলাল ৪৩ রান করেন। নিও ক্রিকেট অ্যাকাডেমির সুজন ৩টি উইকেট নেন। জবাবে প্রতিপক্ষ আবর্তন গোষ্ঠীর নিয়ন্ত্রিত বোলিংয়ে ১২০ রানে থামে নিও ক্রিকেট অ্যাকাডেমির স্কোর। দলের পক্ষে ইমতিয়াজ ৫৩ রান করে অপরাজিত থাকেন। আবর্তন গোষ্ঠীর আসাদ ও প্রিতম ২টি করে উইকেট নেন। নিও ক্রিকেট অ্যাকাডেমির ইমতিয়াজ ম্যাচ সেরা নির্বাচিত হন। তার হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম শিল্পকলা অ্যাকাডেমির সহসভাপতি জাহাঙ্গীর কবির।
দিনের অপর খেলায় মাত্র ১ রানে জয় পায় গতবারের চ্যাম্পিয়ন মহিম স্মৃতি ক্রীড়া চক্র। টস জিতে চিটাগং ইয়ং টেলেন্ট অ্যাকাডেমির বিপক্ষে আগে ব্যাট করে ২০ ওভারে ১২১ রান করে মহিম স্মৃতি ক্রীড়া চক্র। দলের হয়ে জয় ১৩ , সানবি ৩৯ ও অনিক ২১ রান করেন। চিটাগং ইয়ং টেলেন্ট অ্যাকাডেমির আজহার মাহমুদ ২টি উইকেট নেন। জবাবে বেশ ভালই খেলছিল তারা। তাদের পাঁচজন ব্যাটসম্যান রান আউট হওয়ার কারণে ১ রানে ম্যাচ হেরে যায় চিপাগং ইয়ং টেলেন্ট অ্যাকাডেমি। দলের হয়ে সামি ৩৫, তাজবি ২০, ফাহিম ২৬ রান করেন। মস্মৃতির আবির ২টি এবং জয় ১টি উইকেট দখল করেন। জয় চমৎকার বোলিংয়ের জন্য ম্যাচ সেরা হন। তার হাতে পুরস্কার তুলে দেন সাবেক কৃতি ফুটবলার আব্দুল জলিল। আজ সকাল ৯টায় স্বাধীনতা ক্রিকেট অ্যাকাডেমি ও বন্দর স্পোর্টস কমপ্লেক্স এবং ছলিমপুর ক্রীড়া সংস্থা ও চিটাগং ইয়াং টেলেন্ট ক্রিকেট অ্যাকাডেমির খেলা দুপুর ১২টায়। বিজ্ঞপ্তি