আফতাব আহমেদ ও জুনিয়র ক্রিকেটের জয়

48

বিজয় দিবস এটিএম ইসহাক মোহন অনূর্ধ্ব-১৬ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে গতকালের খেলায় জয় পেয়েছে আফতাব আহমেদ ক্রিকেট ও জুনিয়র ক্রিকেট অ্যাকাডেমি। সকালে অনুষ্ঠিত খেলায় আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমি তিন রানে নিও ক্রিকেট অ্যাকাডেমিকে এবং দুপুরে জুনিয়র ক্রিকেট অ্যাকাডেমি সাত উইকেটে ইনডেপেন্ডেন্ট ক্রিকেট অ্যাকাডেমিকে হারায়। বিজয়ী দলদ্বয়ের এটি তিন খেলায় দ্বিতীয় জয় এবং সমান সংখ্যক খেলায় পরাজিত দল নিও ক্রিকেট ও ইনডেপেন্ডেন্ট ক্রিকেট অ্যাকাডেমির দ্বিতীয় পরাজয়।
আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমি তাদের প্রথম খেলায় জুনিয়র ক্রিকেট অ্যাকাডেমিকে ৩ উইকেটে হারালেও দ্বিতীয় খেলায় ইনডেপেন্ডেন্ট ক্রিকেট অ্যাকাডেমির কাছে ৭৯ রানে হেরে যায়। অন্যদিকে জুনিয়র ক্রিকেট অ্যাকাডেমি তাদের প্রথম খেলায় আফতাব আহমেদ ক্রিকেট অ্যাকাডেমির কাছে হারলে পরের ম্যাচে জয়ে ফিরে। সাগরিকা মহিলা কমপ্লেক্স মাঠে সকালে নিও ক্রিকেট টস জিতে আফতাব ক্রিকেটকে ব্যাটিংয়ে পাঠালে তারা নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১২৭ রান তোলে। দলের মেহেদী ২৫ আশরাফুল ২৪ নাজমুল ১৪ এবং ইসাত অপরাজিত ২০ রান করেন। নিও ক্রিকেটের হয়ে সিফাতুল দুটি উইকেট নেন।
জবাবে খেলতে নেমে নিও ক্রিকেট অ্যাকাডেমি ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৪ রান তুলতে সক্ষম হয়। দলের আরিফ ২৫ এবং তালহা ৩৮ রান করেন। জুনিয়র ও ইনডেপেন্ডেন্টের মধ্যকার দিনের অপর খেলায় টস জিতে ইনডেপেন্ডেন্ট আগে ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ৯১ রান তুলতে সক্ষম হয়। দলের ইমন ১৪ রান করেন। জুনিয়র ক্রিকেটের মুবাশ্বির তিনটি এবং তানভির দুটি উইকেট নেন।
৯২ রানের লক্ষ্যে খেলতে নেমে জুনিয়র ক্রিকেট ১৪.১ ওভারে তিন উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙ্গর করে। দলের হয়ে ইমন ২৪, রিমন ২৬ ও তানভির ২৮ রান করেন। প্রতিপক্ষের সাজিদ, রাফসান ও তুষার একটি করে উইকেট নেন।