আনোয়ারায় তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ভিডিও ধারণ!

8

আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় প্রেমিকার সাথে দেখা করতে আসা প্রেমিককে বেঁধে রেখে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ভিডিও ধারণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ১ টায় বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক আশ্রয়ণ প্রকল্পের ঘরে এ ঘটনা ঘটে। এই ঘটনায় গত সোমবার রাতে ৭-৮ জনকে আসামি করে আনোয়ারা থানায় মামলা করেন ভুক্তভোগী তরুণী। সোমবার রাত সাড়ে ১০ টায় উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দু’জন হলেন বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্চক এলাকার মোহাম্মদ সাকিব ও একই এলাকার সাইফুল ইসলাম মানিক।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই তরুণীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক ছিল। রবিবার রাতে ওই তরুণ দেখা করতে আসলে স্থানীয় ৭-৮ জন যুবক প্রেমিক ওই তরুণকে আটক করে মোটারসাইকেল, মোবাইল ও টাকা হাতিয়ে নেয়। এরপর যুবকরা ঘরে ঢুকে পালাক্রমে ওই তরুণীকে ধর্ষণ করে। এ সময় তারা ধর্ষণের ভিডিও ধারণ করে। ঘটনাটি কাউকে জানালে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে সোমবার সকালে তরুণী ঘটনাটি তার বড় বোনকে জানালে তিনি স্থানীয়দের কাছে বিচার দাবি করেন। স্থানীয়দের পরামর্শে থানায় মামলা করলে সোমবার রাত ১০ টার দিকে স্থানীয়রা দু’জনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহমেদ বলেন, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় তরুণী বাদী হয়ে মামলা করলে পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।