আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে মাইক্রোবাস চাপায় শিশুর মৃত্যু

2

ফটিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রামের ফটিকছড়িতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মো. সায়মন (১০) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার বেলা ১২ টার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের ফটিকছড়ি ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত সায়মনের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায়। তার বাবার নাম মোহাম্মদ সামশুদ্দিন। পরিবারে সঙ্গে সে পার্শ্ববর্তী হাটহাজারী উপজেলায় ভাড়া বাসায় থাকতো।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সায়মন মা-বাবার সঙ্গে ফটিকছড়িতে আত্মীয়ের বাড়ি যাচ্ছিল। এরই মাঝে তারা রাস্তা পার হওয়ার জন্য অপেক্ষা করছিলো। এমন সময় বিবিরহাটগামী দ্রুতগতির একটি মাইক্রোবাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সায়মনকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যায়। দ্রুত সেখান থেকে তাকে উদ্ধার করে ফটিকছড়ি ফায়ার সার্ভিস স্টেশন টিম ও স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নাজিরহাট মহাসড়ক হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আদিল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার খবর শুনে আমাদের টিম ঘটনাস্থলে এবং স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে তথ্য সংগ্রহ করছে।