আত্মীয়ের জানাজা শেষে ফেরার পথে বাস চাপায় মৃত্যু

4

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে আত্মীয়ের জানাজার নামাজ পড়ে ফেরার পথে নিজেই লাশ হলেন বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম (৭০)। গতকাল বুধবার সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বাইপাস এলাকার মহাসড়ক পার হওয়ার সময় বাস চাপায় নিহত হন তিনি।
এই ঘটনায় ঘাতক বাস চালক এখলাস মিয়াকে আটক করেছে জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। তিশা প্লাটিনাম নামের বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।
জানা যায়, বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম উপজেলার ১২ নম্বর খৈইয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। পারিবারিক জীবনে তিনি ৩ কন্যা সন্তানের জনক। স্থানীয় বড়তাকিয়া বাজারে তিনি তেলের ব্যবসা করতেন।
বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলামের মেয়ের জামাই রিদোয়ান জানান, বুধবার সকালে উপজেলার জনার্দ্দনপুর গ্রামে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এরাদুল হক নিজামী ভুট্টুর বাবা আবদুল মান্নানের জানাজা পড়ার জন্য গিয়েছিলেন মমিনুল ইসলাম। জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পথে মস্তাননগর বিশ্বরোড এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির তিশা প্লাটিনাম পরিবহনের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।
জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশর উপ-পরিদর্শক (এসআই) টিটু দত্ত বলেন, তিশা প্লাটিনাম পরিবহনের বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মমিনুল ইসলাম মারা যান। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনাকারী বাস ও চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।