আজ মহিউদ্দিন চৌধুরীর চতুর্থ মৃত্যুবার্ষিকী

23

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। দিনটিকে স্মরণ করে পরিবার, মহানগর আওয়ামী লীগ, বিজয় মেলা পরিষদের পক্ষ থেকে পৃথক পৃথক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আজ বুধবার সকাল ৯ টায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে চশমাহিলস্থ জামে মসজিদে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহ্ফিল, সকাল ১০ টায় চট্টগ্রাম ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট মিলনায়তনে স্মরণসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। এতে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।
এসব কর্মসূচিসমূহ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকলস্তরের নেতাকর্মীদের যথাসময় উপস্থিত থাকার জন্য নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সংশ্লিষ্ট সকলের প্রতি বিশেষভাবে আহŸান জানিয়েছেন।
এছাড়াও পরিবারের পক্ষ থেকেও বিশেষ আয়োজন করা হয়েছে। সকালে মিলাদ ও মেজবানের আয়োজন করা হয়েছে। এছাড়াও বিকালে বিজয় মেলা পরিষদের উদ্যোগে এমএ আজিজ স্টেডিয়াম প্রাঙ্গণে স্মরণসভার আয়োজন করা হয়েছে।