আখতারুজ্জামান বাবু ফাউন্ডেশনের মাহফিল

34

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর প্রয়াত আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুকে বাংলাদেশ সরকার মহান মুক্তিযুদ্ধে জাতীয় পর্যায়ে গৌরব উজ্জল ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ স্বাধীনতা পুরস্কার ২০২১ এর জন্য মনোনীত করায় আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত এর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শারজাহ’র একটি হোটেলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ শফিক। আহŸায়ক আল জকির এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাহবুব আলম এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শহিদুল ইসলাম করিম, আনোয়ারুল ইসলাম, হাসান মিয়াসহ সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত এর আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। প্রধান উপদেষ্টা করা হয়েছে ইঞ্জিনিয়ার মো. শফিকে। আহবায়ক মনোনীত হন আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আল জকির। সদস্য সচিব মোহাম্মদ মাহাবুব আলম এবং যুগ্ম আহবায়করা হলেন-শহিদুল ইসলাম, সৈয়দ নুর, এম এ করিম, আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ জামাল, হাসান মিয়া, ইউনুছ রুবেল, নুরু হোসেন, কামরুল ইসলাম।
অনুষ্ঠানের শুরুতে স্বাধীনতা যুদ্ধে শহীদ এবং প্রয়াত সকল মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল জব্বার। সমাপনী বক্তব্য দেন আহŸায়ক আল জকির। বিজ্ঞপ্তি