আকবরশাহ্ পূজা পরিষদের সাথে আবিদা আজাদের মতবিনিময়

14

চসিক ৯, ১০ ও ১৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও চট্টগ্রাম ওয়াসা বোর্ড সদস্য আবিদা আজাদ বলেছেন, আকবরশাহ্ থানার অধীনে প্রায় ২৫টি ছোট-বড় মÐপে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। মÐপে অনাকাক্সিক্ষত ঘটনা এড়ানোর জন্য প্রশাসনের পক্ষ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। প্রতিটি মÐপে নিরাপত্তার স্বার্থে ক্লোজ সার্কেট ক্যামেরা বসানোর উদ্যোগের পাশাপাশি সকলকে সচেতন হতে হবে।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আকবরশাহ্ থানাধীন আঞ্চলিক কমিটির পূজা মÐপ পরিচালনা পরিষদের সাথে কাট্টলীর জোনাকী কমিউনিটি সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বীরেন্দ্র লাল দে এর সভাপতিত্বে ও সংগঠক টুন্টু দাশ বিজয়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন আকবরশাহ্ থানার ওসি (তদন্ত) বিকাশ সরকার, ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত, আকবরশাহ্ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি দীলিপ দাশ, ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক মো. গিয়াস উদ্দিন জুয়েল, যুগ্ম আহŸায়ক মো. হাবিবুর রহমান হাবিব। স্বাগত বক্তব্য দেন আনন্দ আচার্য্য। শুভেচ্ছা বক্তব্য দেন পাহাড়তলী থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি টিটু চৌধুরী। উপস্থিত ছিলেন শিক্ষিকা সবিতা বিশ্বাস, নারীনেত্রী সোমা দাশ, এন্টন দাশ, হিমেল মজুমদারসহ অন্যান্য সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে উত্তর কাট্টলী কেন্দ্রীয় সার্বজনীন শারদীয়া দুর্গোৎসব উদযাপন পরিষদ, শ্রীশ্রী সেবাখোলা ও বৈকুণ্ঠধাম উন্নয়ন পরিষদ, সুহৃদ সংঘ, বৈশাখী সংঘ, পূর্বাশা সংঘ, আচার্য্যপাড়া সমাজকল্যাণ সমিতি, লতিফপুর কিশোর সংঘ, কৈবল্যধাম মালি পাড়া যুব ও জাগরণ সংঘ, শ্রীশ্রী করুণাময়ী কালী বাড়ি, শ্রীশ্রী শ্যামাকালী বাড়ী সংঘ, শ্রীশ্রী আনন্দময়ী কালী মন্দির, গুরুকূল ব্রহ্মচর্য্য সেবাশ্রম, মজুমদার বাড়ী, প্যায়ারী মোহন সেন বাড়ী, সেন বাড়ী নব জাগরণ পূজা উদযাপন পরিষদকে কাউন্সিলর আবিদা আজাদের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়। বিজ্ঞপ্তি