আওয়ামী লীগ প্রার্থীর জন্য প্রচারণা ও গণসংযোগ

25

ফটিকছড়ি প্রতিনিধি

আগামী ১৬ই মার্চ অনুষ্ঠিতব্য ফটিকছড়ির নাজিরহাট পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী বিশিষ্ট সমাজ সেবক ও সাবেক ছাত্রনেতা, কলামিস্ট একে জাহেদ চৌধুরী পৌরসভার ৪নং ওর্য়াডে ব্যাপক গণসংযোগ করেছেন।
তিনি ৫মাচর্, রবিবার ওই ওয়ার্ডের ক্ম্ভুারপাড়া, বারৈয়ারহাট, রশিদাপুকুর, আতাউল্লাহ পাড়া, ডাইল্ল্যার পাড়া, হাফেজ চৌধুরী বাড়ীসহ তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করে দোয়া ও ভোট চান। এ সময় পৌর আওয়ামী লীগের সাবেক আহবায়ক এনামুল হক বাবুল, সভাপতি হোসেন শহীদ জাফর আলম, কেন্দ্রীয় কৃষকলীগ নেতা মোতাহের হোসেন বাবুল, উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক বোরহান আহমেদ, মো. নাসিম চৌধুরী, তৌহিদুল আলম, ন‚র উদ্দিন, মো. করিম, ইকবাল হোসেন, হাসানুল করিম রাসেল, মো. আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া নাজিরহাট পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ.কে জাহেদ চৌধুরীর জন্য ভোট চাইতে মাঠে নেমেছেন উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সৈয়দ মোহাম্মদ বাকের। শনিবার, ৪ মার্চ সন্ধ্যায় পৌর সদর নাজিরহাট বাজারের ব্যবসায়ী ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণের মধ্যে দিয়ে তিনি নৌকার পক্ষে প্রচারণা চালান।
পরে পৌরসভার সামনে এক পথসভা অনুষ্ঠত হয়। সভায় বক্তারা এবারের নির্বাচনে নৌকা বিজয়ের বিকল্প নেই বলে উল্লেখ করেন।
আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা আব্বাস উদ্দিন বাদল, ছৈয়দ আব্দুল মান্নান, সাজিদ হায়দার রেজা, মোহাম্মদ সামশুদ্দিন, ইসমাইল মজুমদার, যুবলীগ নেতা মমিনুল আলম রনজু, আকতার হোসেন, নেজাম উদ্দিন শান্ত,আসলাম হোসেন মামুন প্রমুখ।
এছাড়া সৈয়দ মো. বাকের তিনি গত দুদিন ধরে নাজিরহাট বাজার ও সুয়াবিলের চুরখারহাট বাজারে গণসংযোগ করে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চান।
নাজিম উদ্দীন মুহুরীর গণসংযোগ: নাজিরহাট পৌরসভা নির্বাচনে আ.লীগের মনোনীত নৌকার প্রার্থী একে জাহেদ চৌধুরীর সমর্থনে ৩নং ওর্য়াড়ে গণসংযোগ করেছেন ফটিকছড়ি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী।
তিনি প্রার্থী একে জাহেদ চৌধুরীকে সাথে নিয়ে ওই ওর্য়াডের বেতুয়ারকুল, ফকিরটিলা, মন্দাকিনি, সাঁচি মিয়া চৌধুরীর বাড়ি, মন্সি পাড়া, যমুনা বাপের বাড়ি, বাদশা মিয়ার বাড়ি, জমাদার বাড়ি, নুরুর আলম মাস্টার বাড়ি, দাইম উল্লাহ চৌধুরীর বাড়ি, কুলাল পাড়া, সোনা মিয়া সওদার বাড়ি, বাচা মিয়ার বাড়ি, মুরাদকাজির বাড়ির প্রতিটি ঘরে গিয়ে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট চান।
এসময় উপস্থিত ছিলেন প্রার্থী জাহেদ চৌধুরী, জেলা আ.লীগের বন ও পরিবেশ সম্পাদক আবু তালেব, মহিন উদ্দিন, নাছিম উদ্দিন চৌধুরী, এনামুল হক বাবুল, আবু তাহের মিয়া, দিদারুল আলম, নাজিরহাট পৌর আ.লীগের সভাপতি হোসেন শহীদ জাফর আলম , নানুপুর ইউপি চেয়ারম্যান শফিউল আজম, কৃষকলীগ নেতা মোতাহের হোসেন বাবুল, রাইসুল ইসলাম এমিল, মো. মাসুদ, শ্রমিক লীগ নেতা এস এম জাফর উল্লাহ, মোহাম্মদ হোসেনসহ স্থানীয় ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।