আইনের শাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের ভূমিকা রাখতে হবে : ডা. শাহাদাত

65

মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, আইনের শাসন প্রতিষ্ঠায় আইনজীবীদের ঐক্যবদ্ধ ভূমিকা রাখতে হবে। এই সরকারের বিরুদ্ধে কিছু বললেই তার বিরুদ্ধে মামলা হয়। এই সরকার কালো আইনের মাধ্যমে বিরোধী দলের মতকে দমন করছে। আওয়ামী সরকারের নির্যাতন-নিপীড়নের উপর ভর করে দেশ চালাচ্ছে। জনগণ আওয়ামী লীগের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। জনগণ এখন বিএনপির দিকে থাকিয়ে আছে, বিএনপিই আশা আকাক্সক্ষার প্রতীক হিসেবে দেশের এই দুর্দিনে জনগণের পাশে আছে।
তিনি ২ ডিসেম্বর বিকালে দলীয় কার্যালয় নাসিমন ভবনে আইনজীবীদের, বিএনপিতে যোগদান ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্য দেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর মহিলা দলের সাধারণ সম্পাদিকা জেলী চৌধুরী, এডভোকেট নিলুফার ইয়াছমিন লাভলী, এডভোকেট আশরাফী বিনতে মোতালেব, অ্যাডভোকেট কাজী কামরুল নেছা, এডভোকেট মাশকুরা বেগম মেরী, এডভোকেট আবিদা সুলতানা, এডভোকেট জান্নাতুন্নেছা সুমি, এডভোকেট আয়েশা আক্তার সানজি, এডভোকেট বিলকিস আরা মিতু, এডভোকেট আসমা খানম, জিয়াউল হক সম্রাট, জহির উদ্দিন বাবর প্রমুখ নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি