আইআইইউসি-ইবিএল’র ‘ক্যাম্পাস রিক্রুটমেন্ট’

4

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেড’র (ইবিএল) যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হল ‘ক্যাম্পাস রিক্রুটমেন্ট’। এই কার্যক্রমের আওতায় আইআইইবি শিক্ষার্থীরা সুযোগ পাবেন ইবিএলে কাজ করার।
আইআইইউসি চট্টগ্রামের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এই নিয়োগ পরীক্ষা। দুই পর্বে বিভক্ত পরীক্ষার শুরুতেই সকালে লিখিত এবং বিকালে মৌখিক পরীক্ষা হয়। এর আগে সকালে আইআইইউসি’র উপ-উপাচার্য ও ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিস-এর ডিন প্রফেসর ড. মছরুরুল মওলার শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে ‘ক্যাম্পাস রিক্রুটমেন্ট’ কার্যক্রম শুরু হয়।
এ কার্যক্রমের নানা দিক নিয়ে কথা বলেন, আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ব্যবসা প্রশাসন বিভাগের চেয়ারম্যান মো. এমদাদ হোসাইন, ইস্টার্ন ব্যাংক লিমিটেডের হেড অব পিপলস অ্যাকুইজিশন রিয়াদ হোসেন, ম্যানেজার নাজরান কবির, মো. রাকিবুল আলম, আফসারুর রহমান ভুইয়া ও রামিশা সালসাবিন। কার্যক্রমের সার্বিক সমন্বয়ে ছিলেন আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ব্যবসা প্রশাসন বিভাগের এমবিএ ও এবিএম প্রোগ্রামের কো-অর্ডিনেটর অধ্যাপক ড. আবদুল্লাহিল মামুন, সহযোগী অধ্যাপক মোহাম্মদ তৌফিকুর রহমান, সহযোগী অধ্যাপক বাসারাত হোসাইন, ইবিএলের রিলেশনশিপ ম্যানেজার ও আইআইইউসির এলামনি মোহাম্মদ ইফতেখার হোসাইন চৌধুরী এবং তাসকিয়া আলম এমা। বিজ্ঞপ্তি