অস্ট্রেলিয়ায় ক্রেডিট ট্রান্সফার করতে পারবে পোর্ট সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীরা

12

অস্ট্রেলিয়ার ক্রাউন ইনস্টিটিউট অব হায়ার এডুকেশন এর সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। ৫ ফেব্রæয়ারি পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সভাকক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ সমঝোতা স্মরক স্বাক্ষরিত হয়। এ সমঝোতা স্মারকের আওতায় পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীরা ক্রাউন ইনস্টিটিউট অব হায়ার এডুকেশনে ক্রেডিট ট্রান্সফার, নির্ধারিত বিষয়ে বিশেষ ওয়েভার ও শিক্ষার্থীদের দক্ষতার ভিত্তিতে বিভিন্ন ক্ষেত্রে চাকরির সুযোগ পাবে। এছাড়া ফ্যাকাল্টি এক্সচেঞ্জ ও যৌথ গবেষনার সুযোগও থাকছে।
সমঝোতা স্মারক ক্রাউন ইনস্টিটিউট অব হায়ার এডুকেশনের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ডিন প্রফেসর গ্রান্ট জন্স এবং পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মফজল আহমেদ ও ব্যবসায় অধ্যয়ন অনুষদের ডিন অধ্যাপক ড. মো. ফসিউল আলম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের একাডেমিক ও এডমিনিস্ট্রেটিভ এডভাইজার এবং ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক ড. এম মুজিবুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. গণেশ চন্দ্র রায়, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা প্রমুখ। বিজ্ঞপ্তি