অভিনবপন্থায় গাঁজা বিক্রির সময় ৩ শিশুসহ গ্রেপ্তার ৪

35

কক্সবাজারের চকরিয়ায় শিশুদের দিয়ে অভিনবপন্থায় গাঁজা বিক্রির সময় তিন শিশুসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গতকাল বুধবার সকালে চকরিয়া পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের নাথপাড়া এলাকায় নারায়ন চৌধুরীর বাড়ি থেকে গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, চকরিয়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নাথপাড়া এলাকার হিরু চৌধুরীর ছেলে নারায়ন চৌধুরী (২৩), চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মৃত মো. রিদুয়ানের দুই শিশুকন্যা রুখসানা আক্তার তাসপিয়া (১১), কোহিনুর আক্তার (১০), একই এলাকার নুরুল ইসলাম প্রকাশ নুুরুর শিশুকন্যা পারুল আক্তার (১০)।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, চকরিয়া পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের নাথপাড়া এলাকায় নারায়ন চৌধুরীর বাড়িতে গাঁজা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে সকাল আটটার দিকে অভিযানটি চালানো হয়। চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. আবদুল বাতেন, এসআই সুকান্ত চৌধুরীর এএসআই বিক্রেতা হিরু চৌধুরী কৌশলে পালিয়ে গেলেও তার ছেলে নারায়ন চৌধুরীসহ অপর তিন শিশুকন্যাকে আটক করে পুলিশ। এসময় তিন শিশুকন্যার পায়ে কৌশলে বাঁধা অবস্থা থেকে দুই কেজি করে ছয় কেজি ও নারায়ন চৌধুরীর কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার হয়।
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী।