অপেক্ষায় রয়েছেন ববি

108

গত বছর ঢাকার পর অস্ট্রেলিয়ায় ‘বিজলী’ ছবিটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পান চিত্রনায়িকা ববি। ‘বিজলী’ ছিল ববি অভিনীত ও প্রযোজিত ছবি। এদিকে গত বছরের নভেম্বরের দিকে শুরু হয় ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অভিনেত্রী ববি অভিনীত নতুন ছবি ‘নোলক’। এ ছবির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। বর্তমানে ছবিটি মুক্তির অপেক্ষা রয়েছে।
ববি এ বিষয়ে বলেন, ‘নোলক’ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। বলতে গেলে এ ছবির মুক্তির জন্য অপেক্ষায় রয়েছি। এখানে ভিন্ন লুকে দর্শকরা আমাকে দেখতে পাবেন। এরইমধ্যে ছবির নতুন পোস্টারও প্রকাশ করা হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন সাকিব সনেট। আশা করি, শাকিবের সঙ্গে আমার এ ছবিটি সবাই পছন্দ করবেন। এদিকে, শাকিব-ববির তারকাবহুল ছবি ‘নোলক’-এ পরিচালকের নামে সবশেষে দেখা গেছে ‘সাকিব সনেট অ্যান্ড টিম’ নির্মাণ।
উল্লেখ্য, এর মাস কয়েক আগে চলচ্চিত্রটির প্রথম ঘোষিত পরিচালক রাশেদ রাহা ছবিটি নিয়ে অভিযোগ তুলেছিলেন। বিচার চেয়েছিলেন পরিচালক সমিতি বরাবর। কিন্তু তার ফলাফল আর পাওয়া যায়নি। তাই স্বাভাবিকভাবেই কৌতূহল ছিল যে, ছবিটির পরিচালকের নাম কী হবে। অবশেষে ছবির প্রযোজক সাকিব সনেট তার টিম হিসেবে নামটি প্রকাশ করে এই জটিলতার অবসান করেছেন। বর্তমানে ছবির পরিচালনায় নাম যাবে ‘সাকিব সনেট টিম’।
ছবির নতুন পোস্টারেও এই নামই ব্যবহার করা হয়েছে। ‘নোলক’ ছবিতে শাকিব-ববি ছাড়াও আরো অভিনয় করবেন ওমর সানী-মৌসুমী। ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ‘নোলক’ ছবির নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট বলেন, আর অল্প কয়েকদিনের মধ্যেই ছবিটি সেন্সরে জমা দিব। বর্তমানে সেই প্রস্তুতিই নিচ্ছি।