অধীনস্তদের কাজের স্বীকৃতি

6

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম কামরুন নাহার রুমী’র সার্বিক ব্যবস্থাপনায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসী, চট্টগ্রামের অতিরিক্ত আইন কর্মকর্তা, সহকারী আইন কর্মকর্তা এবং সহায়ক কর্মচারীদের ২০২১ সালে কাজের স্বীকৃতি স্বরূপ ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে গতকাল মঙ্গলবার ক্রেষ্ট ও উপহার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সর্বাধিক মামলার সাক্ষী হাজির করায় অতিরিক্ত আইন কর্মকর্তা জহির উদ্দিনকে ক্রেষ্ট এবং অতিরিক্ত আইন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, আছির উদ্দিন ও সহকারী আইন কর্মকর্তা আনোয়ার হোসেনকে উপহার প্রদান করা হয়। আদালতের সহায়ক কর্মচারীদের মধ্যে সর্বাধিক মামলার সাক্ষী হাজিরকারী সিজেএম কোর্টের বেঞ্চ সহকারী মো. জয়নুল আবেদীনকে ক্রেষ্ট এবং সামগ্রিক কাজে অবদান রাখায় সিজেএম আদালতে ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা ও নাজির মোহাম্মদ আবু তাহের, নকল শাখার প্রধান তুলনা সহকারী মো. ল্যুফর রহমান, সিজেএম কোর্টের স্টেনোগ্রাফার মো. আনোয়ার হোসেন, এসিজেএম কোর্টের বেঞ্চ সহকারী মো. নাজিম উদ্দীন, জেএম কোর্ট-১ এর বেঞ্চ সহকারী মো. আকতার হোসেন, জেএম কোর্ট-৫ এর বেঞ্চ সহকারী মো. মাঈন উদ্দিন, জুডিসিয়াল পেশকার প্রসাদেব চাকমা, প্রসেস সার্ভার আবদুল আলী, ইমাম হোসেন ইমন, মো. শহীদুল্লাহ, মো. আনোয়ার হোসেন, পরিচ্ছন্নতা কর্মী সঞ্জু দাশকে উপহার প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ খোন্দকার, বেগম নাজমুন নাহার, বেগম জিহান সানজিদা, মো. আওলাদ হোসেন জুনায়েদ, শাহরিয়ার ইকবাল, ফারহানা ইয়াসমিন, আদালতের বেঞ্চ সহকারী মো. নজরুল ইসলাম, ফারুক আহমেদ, প্রসেস সার্ভার এম এ হাসান, রাজীব উদ্দিন ও বোরহান উদ্দিন প্রমুখ।