অধিকার আদায়ের যুদ্ধে জনতার বিজয় সুনিশ্চিত

52

চট্টগ্রাম-৮ আসনে বিএনপির মনোনীত প্রার্থী ও মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ান বলেছেন, গত ১০ বছরে হাজার হাজার নেতা-কর্মীকে গুম, খুন, গ্রেপ্তার-নির্যাতন ও লক্ষাধিক মামলা করেও সরকার বিএনপিকে জনগণের অধিকার আদায়ের আন্দোলন থেকে বিচ্যুত করতে পারেনি। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দি রেখে ও নেতা-কর্মীদের কারাগারে প্রেরণ করে ধানের শীষের বিজয় ঠেকানো সম্ভব নয়। ধানের শীষ বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার প্রতীক। জনগণের ক্ষমতা ও নিরাপত্তা নিশ্চিতকরণ এবং সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠার এই নির্বাচনে বিএনপির নেতা-কর্মীরা দেশবাসীকে নিয়ে ঐক্যবদ্ধভাবে ধানের শীষকে বিজয়ী করবে এবং নেত্রীকে কারামুক্ত করবে। তাই দলীয় পেশীশক্তি ও প্রশাসনকে ব্যবহার করে নির্বাচনমুখী জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টি করে লাভ নেই। অধিকার আদায়ের যুদ্ধে জনতার বিজয় সুনিশ্চিত।
তিনি গতকাল শুক্রবার সকালে ধানের শীষ প্রতীকে ভোট প্রচারণায় চট্টগ্রাম- ৮ আসনের ৩নং পাঁচলাইশ ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে একথা বলেন। এসময় তিনি ৩নং পাঁচলাইশ ওয়ার্ডের হাজীরপুল থেকে গণসংযোগ শুরু করে খন্দকারপাড়া, চালিতাতলী বাজার, বোর্ড অফিস, নেজাম হামসা, ওয়াজেদিয়া, নয়াহাট, মিয়ানগর, ফকিরাবাদ, শীতলঝর্ণা এলাকা ঘুরে কয়লার ঘর এসে শেষ করেন। এসময় তিনি এলাকবাসীর সাথে কুশল বিনিময়ের পাশাপাশি উপস্থিত নারী-পুরুষদের ধানের শীষে ভোট দেয়ার আহব্বান জানান।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন লিপু, সহ-সাধারণ সম্পাদক জি এম আইয়ুব খাঁন, মৎস্য বিষয়ক সম্পাদক মো. বখতেয়ার, সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী, ২০ দলীয় জোট নেতা আনোয়ার সাদিক, বায়েজীদ থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদের জসিম, ৩নং পাঁচলাইশ ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক আবুল কালাম আবু, বিএনপি নেতা হাজী মো. হোসেন, মাহবুবুল আলম, আনিসুর রহমান বাবুল, শামসুল আলম মেম্বার, হাজী আবুল কালাম আবু, ইসমাঈল বালী, খোরশেদ আলম, আবু ইউসুফ, মো. ইসমাঈল, হাজী আইয়ুব, রুহুল আমিন, মঞ্জুর আলম মঞ্জু, চান্দগাঁও থানা যুবদল নেতা গোলজার হোসেন, মহিউদ্দিন জুয়েল, আরিফুল ইসলাম, মনছুর আলম, মো. সেলিম, জামাল উদ্দিন, সাইদুল ইসলাম, ইসকান্দর হোসেন, আব্দুল করিম, মো. রিজোয়ান, ছাত্রদল নেতা আবু বক্কর রাজু, রাশেদ খান টিপু, ফখরুল ইসলাম শাহীন, আনিসুর রহমান, আকবর হোসেন মানিক, বেলাল হোসেন বাপ্পি, নুরুল আজিম রাসু, জালাল উদ্দিন, আনিসুর রহমানসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের অসংখ্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি