অতি ডান অতি বাম মিলেমিশে একাকার : কাদের

14

পূর্বদেশ ডেস্ক

দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হটানোর জন্য অতি বাম, অতি ডান মিলে-মিশে একাট্টা হয়েছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তাদের লক্ষ্য একটাই- হটাও শেখ হাসিনা। তারা এক হয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করলেও- অতি বাম প্লাস অতি ডান ইজ ইকুয়েল টু শূন্য।
গতকাল শনিবার দুপুরে ফেনী গার্লস ক্যাডেট কলেজ ক্যাম্পাসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব
কথা বলেন। খবর বিডিনিউজ।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, আন্দোলনের নামে মাঠে সংঘাত করে লাভ নেই। তত্ত্বাবধায়ক সরকারের কোনো সুযোগ নেই। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। নির্বাচনে সরকারে কোনো প্রকার হস্তক্ষেপ থাকবে না। সরকার শুধু রুটিন ওয়ার্ক করবে।
তিনি আরও বলেন, বিএনপি-জামাতের উস্কানীমূলক অপতৎপরতা, সরকার পতনের দিবাস্বপ্ন সফল হবে না। আমরা বিশ্বাস করি, তারা নির্বাচনে আসবে। নির্বাচনে সব নিবন্ধিত দলকে আমরা স্বাগত জানাই।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে রংপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে ওবায়দুল কাদের বলেন, দু-একটা সিটি করপোরেশনে হারলে আওয়ামী লীগের তেমন কোনো ক্ষতি হয় না। এই নির্বাচনের সাথে জাতীয় নির্বাচনের কোনো সম্পর্ক নেই। তবে দলের এই হারের কারণ খুঁজতে তদন্ত কমিটি করা হয়েছে বলে জানান তিনি।
এ সময় ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার জাকির হাসান, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফেজ আহমেদ উপস্থিত ছিলেন।
এর আগে বেলা সাড়ে ১২টার দিকে হেলিকপ্টারে করে ঢাকা থেকে ফেনী গার্লস ক্যাডেট কলেজে আসেন স¤প্রতি তৃতীয়বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া ওবায়দুল কাদের। সেখানে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের পরে ফেনী জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংবর্ধনা নিয়ে নিজ জেলা নোয়াখালীর উদ্দেশে রওনা দেন তিনি।