অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল ব্যবসায়ীর

6

মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ব্যবসায়ী মারা গেছেন। তার নাম জামাল উদ্দিন (৫৫)। গত মঙ্গলবার রাত ৩ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। জামাল উদ্দিন মিরসরাই সদর ইউনিয়নের উত্তর তালবাড়িয়ার ডুবাইওয়ালা জামালের বাড়ির আলী নেওয়াজের পুত্র।
জামালের স্বজন মো. বাবুল বলেন, গত ১১ অক্টোবর দুপুরে বারইয়ারহাট থেকে তার গন্তব্যস্থল সুফিয়া রোডের ওয়্যার্লেস আসার জন্য উত্তরা পরিবহনের একটি বাসে উঠেন। এ সময় তার প্যান্টের পকেটে ৮০ হাজার টাকা, ডেল্টা লাইফ ইন্সুরেন্সের বই ও দুইটি মোবাইল ফোন ছিল। বাসটি ওয়্যার্লেস না নামিয়ে তাকে সীতাকুন্ডের বাঁশবাড়িয়ায় নামিয়ে দেয়। সেখানে তিনি অজ্ঞান হয়ে পড়ে যান। এরপর স্থানীয়রা তার মোবাইল থেকে খবর দিলে আমরা গিয়ে দ্রুত তাকে চট্টগ্রাম রয়েল হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসক আইসিইউতে ভর্তির পরামর্শ দেন। তারা কোন ওয়াশ করেননি। এরপর ১৪ অক্টোবর দুপুরে তিনি দুইবার রক্ত বমি করেন। রক্তগুলো কালো দেখা গেছে। চিকিৎসকরা আমাদের জানিয়েছেন খাবারের সাথে বিষাক্ত কিছু খাইয়ে দেওয়া হয়েছে। ১৬ অক্টোবর তাকে রয়েল হাসপাতাল থেকে চমেক হাসপাতালে ভর্তি কর হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৩ টায় তিনি মৃত্যুবরণ করেন। তার সাথে থাকা ৮০ হাজার টাকা ও একটি মোবাইল পাওয়া যায়নি।
বাবুল আরো বলেন, জামালের ১টি ছেলে ও ২টি মেয়ে রয়েছে। বড় ছেলে সালাউদ্দিন মিরসরাই সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী, দ্বিতীয় মেয়ে সুমাইয়া তাবাচ্ছুম অষ্টম শ্রেণি ও ছোট মেয়ে জান্নাতুল ফেরদৌস ৬ষ্ঠ শ্রেণিতে পড়ে। গতকাল বুধবার দুপুরে মিরসরাই স্টেশন মসজিদ এলাকায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামছুল আলম দিদার বলেন, জামাল উদ্দিন খুবই ভালো মানুষ ছিলেন। এলাকার মানুষের সাথে তার কোনদিন দু’কথা হয়নি। তার ছেলেমেয়েগুলো অনেক ছোট। তারা আজ এতিম হয়ে গেছে।