৫ শিক্ষকসহ আটক ১৩

13

পূর্বদেশ ডেস্ক

রাজবাড়ীতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার (২য় পর্যায়ের) প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ১৩ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকদের মধ্যে ৫ জন প্রাথমিকের সহকারী শিক্ষক রয়েছে। আটকদের কাছ থেকে প্রশ্নের ফটোকপি, ২০টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে।
আটকরা হলেন মো. নুরুল হক হাওলাদার, মো. হারুন সরদার, রেজাউল করিম, আবু সালাম, মুনছুর মন্ডল, রুবেল মাহমুদ, ইব্রাহীম হোসেন, সাগর আহম্মেদ, বিজয় বালা, মিজানুর রহমান, রুমান হাসান,মাইনুল ইসলাম, ও ফরিদা বেগম।
গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় রাজবাড়ী এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র কৃষ্ণ বিশ্বাস।
তিনি জানান, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে রাজবাড়ী জেলা শহরের নতুন বাজার এলাকার আবুল খায়েরের ছেলে মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে প্রশ্নের ফটোকপি, ২০টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম। এ ব্যপারে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন। খবর বাংলানিউজের