স্বাস্থ্যবিধি অমান্য করায় পথচারীদের জরিমানা

0

 

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে গত শুক্রবার নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে নগরীর লালখান বাজার ওয়ার্ডস্থ বায়তুল আমান হাউজিং এলাকায় ভারী বৃষ্টি জনিত কারণে পাহাড় ধ্বসের স্থান পরিদর্শন করেন। এসময় পাহাড়ের পাদদেশে বসবাসরত জনসাধারণকে নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য মাইকিং করা হয় এবং লোকজনকে সরিয়ে নেয়ার জন্য চসিকের পরিচ্ছন্ন কর্মীদের নিয়োজিত করা হয়।
একই অভিযানে লাভলেন, বৌদ্ধ মন্দির সড়ক, নন্দনকানন, সিনেমা প্যালেস মোড়, জামালখান, কেসিদে রোড, লালদীঘি, আন্দরকিল্লা, সিরাজুদ্দৌলা রোড, গণি বেকারী মোড়, কাজির দেউরী, মেহেদীবাগ, গোলপাহাড় মোড়, জিইসি মোড় এলাকায় করোনা ভাইরাস জনিত রোগের বিস্তার রোধে সরকারি স্বাস্থ্যবিধি অমান্য করায় ৭ ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু পূর্বক এক হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে ম্যজিস্ট্রেটগণ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন এবং নগরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করে। অভিযানে ম্যাজিস্ট্রেটগণকে সহায়তা করেন সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সদস্যবৃন্দ। বিজ্ঞপ্তি