সৈয়দ মঈনুদ্দিন হোসাইন স্মৃতি একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্ট

27

ব্রাদার্স ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় সৈয়দ মঈনুদ্দিন হোসাইন মেমোরিয়াল একাডেমি কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে গতকালকের ১ম খেলায় আর এস বি সি এ ৫৮ রানে পাচলাইশ নিও ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করে আর এস বি সি এ ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩২ রান করে। দলের পক্ষে আকিব ৪১ রান ও নুর ২৫ রান করে। খোকা ১৩ রানে ২ টি উইকেট নেয়। জবাবে ব্যাট করতে নেমে পাচলাইশ নিও ক্রিকেট একাডেমি ১৬.১ ওভারে ৭৪ রানে অল আউট হয়ে যায়।
দলের পক্ষে মাজেদ ১৩ রান, মুসলিম ১২ রান ও গৌতম ১০ রান করে। আবির ৭ রানে ২ টি, মাহিন ১৪ রানে ২ টি এবং উইকেটকিপার আকিব ২ ওভার বল করে ৫ রানে ৩ টি উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। পুরষ্কার প্রদান করেন কোচ আরাফাত উল্লাহ সাজু। দিনের ২য় খেলায় কোয়ালিটি স্কুল অব ক্রিকেট ৪২ রানে নাজিরহাট ক্রিকেট একাডেমিকে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৮ রান করে। দলের পক্ষে মুসফিক ২৪ রান, সাইফ ২১ রান, সাকিব ৩৭ রান, রাহি ১৭ রান, সরওয়ার ১০ রান ও নাঈম ১৮ রান করে।
সোহেল ১৩ রানে ৩ টি উইকেট নেয়। জবাবে ব্যাট করতে নেমে নাজির হাট ক্রিকেট একাডেমি ১৯.২ ওভারে ১২৬ রানে অল আউট হয়ে যায়। দলের পক্ষে মুনতাসিম অপরাজিত ৭১ রান, রেহান ৩৬ রান করে। ইমতিয়াজ ১৮ রানে ২ টি ও ফাহিম ১২ রানে ৪ টি উইকেট নেয়। ফাহিম ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়। পুরষ্কার প্রদান করেন কোচ আশরাফুল হোসেন রবিন।