সুপারস্টার অভিনেতাদের পেছনে ফেলতে চান বিদ্যা

56

অভিনেত্রী বিদ্যা বালান। ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় হাজির হয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। এবার বলিউডের সুপারস্টার অভিনেতাদের পেছনে ফেলতে চান তিনি।
স¤প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে তিনি বলেন, প্রথম দিনের আয়ের হিসাবে বলিউডের সুপারস্টার অভিনেতাদের পেছনে ফেলতে চাই। আমি খুব লোভী। আমার মতে, হিন্দি সিনেমা খুব চমৎকার একটি সময় পার করছে। এই দশক কেমন যায় তা দেখার অপেক্ষায় আছি। আমার বয়স ৪১, তবে এখনো বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাচ্ছি।
তিনি আরো বলেন, গত ১০ বছরে কাজের পরিসর অনেক বেড়ে গেছে। এটি খুবই চমৎকার একটি সময়। আমার পরবর্তী সিনেমা নিয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি, তাই এটি নিয়ে কিছু বলতে পারব না। তবে এরকম সিনেমা বলিউডে আগে তৈরি হয়নি। শকুন্তলা দেবীকে নিয়ে সিনেমা শেষ হলেই এটি নিয়ে কথা বলব। একজন অভিনেত্রী হিসেবে এ ধরনের সিনেমা আমার কল্পনার বাইরে ছিল। এটি খুবই মজার ও আমাকে ঘিরেই গল্প তৈরি। তাই বলা যায়, সবকিছুতে অনেক বড় পরিবর্তন এসেছে।
দীর্ঘ ক্যারিয়ারে দ্য ডার্টি পিকচার, কাহানি, তুমহারি সুলু, পরিণীতা, লাগে রাহো মুন্না ভাই, পা সহ অসংখ্য দর্শকপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন বিদ্যা বালান। তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা মিশন মঙ্গল। তারকাবহুল এই সিনেমা বক্স অফিসে ৩০০ কোটি রুপির উপরে আয় করেছে।
বর্তমানে ‘হিউম্যান ক্যালকুলেটর’ হিসেবে পরিচিত শকুন্তলা দেবীকে নিয়ে নির্মিত সিনেমায় অভিনয় করছেন বিদ্যা বালান। এতে তাকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে। এই সিনেমা পরিচালনা করছেন অণু মেনন। আগামী ৮ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।