সীতাকুন্ডে মাদক বিক্রেতার হামলায় স্কুলছাত্র আহত

3

সীতাকুন্ড প্রতিনিধি

সীতাকুন্ডে এক মাদক বিক্রেতার হামলায় এক স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। এসময় স্থানীয়রা ইয়াবা ও গাঁজাসহ ওই মাদক বিক্রেতাকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
গত মঙ্গলবার রাত ৯টার সময় উপজেলার কদমরসুলস্থ কেশবপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত স্কুলছাত্র আরিফকে (১৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, মো. রিয়াজ (২২) নামের এক মাদক বিক্রেতা ও তার অনুসারীরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসাসহ নানাবিধ অপকর্ম করে আসছিলো। প্রতিদিন তারা এলাকার বিভিন্ন মানুষকে মারধর করে টাকা ও মোবাইল ছিনিয়ে নিত। কেউ প্রতিবাদ করলে তার উপর হামলা করত তারা। সম্প্রতি প্রকাশ্য দিনের বেলায় ইয়াবা ট্যাবলেট ও গাঁজা বিক্রির সময় প্রতিবাদ করে আরিফ। এ ঘটনার জের ধরে বুধবার রাতে মাদক বিক্রেতা রিয়াজসহ তার অনুসারীরা আরিফের উপর হামলা করে। ইট দিয়ে আরিফের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয় এবং মাদক বিক্রেতা রিয়াজকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।
সীতাকুন্ড মডেল থানার এস.আই ইলিয়াস ঘটনাস্থল থেকে তাকে আটক করে। তার কাছ থেকে ইয়াবা, গাঁজা ও একটি ছুরিসহ বেশ কিছু নগদ টাকা উদ্ধার করেন।
সীতাকুন্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, আটক মাদক বিক্রেতা রিয়াজের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।