সীতাকুন্ডে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা আটক

42

সীতাকুন্ডের ভাটিয়ারি ইয়াবাসহ মো. গিয়াস উদ্দিন (৩৭) নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে মডেল থানা পুলিশ। গত রবিবার রাতে উপজেলার ভাটিয়ারি তুলাতুলি এলাকা থেকে তাকে ইয়াবা সেবন করা অবস্থায় আটক করে বলে বিষয়টি নিশ্চিত করেন মডেল থানার উপ-পরিদর্শক মো. আলিম। আটককৃত গিয়াস উদ্দিন ভাটিয়ারি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তুলাতুলি এলাকার লাল সারেং বাড়ির মৃত নাসিমের পুত্র।
জানা যায়, রবিবার রাতেই উপজেলার ভাটিয়ারি এলাকায় টহল পুলিশ অভিযান করছিল। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে তুলাতুলি এলাকায় কয়েকজন যুবক ইয়াবা সেবন করছে। সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপ-পরিদর্শক আলিম সঙ্গীয় ফোর্স নিয়ে আওয়ামী লীগ নেতা মো. গিয়াস উদ্দিনকে ১৫পিস ইয়াবাসহ আটক করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা পরবর্তী তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলার ভাটিয়ারি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘আটককৃত গিয়াস ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বে রয়েছেন। এর আগেও আমরা একাধিকবার তাকে সংশোধন করার চেষ্টা করেছি। কিন্তু দুর্ভাগ্য রবিবার রাতে ফের পুলিশের হাতে ইয়াবাসহ আটক হয়েছেন তিনি।’
সীতাকুÐ মডেল থানার ওসি তদন্ত মো. সেলিম শেখ বলেন, আটক গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা পরবর্তী তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।