সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ শিরোপার সুবাস পাচ্ছে ব্রাদার্স

15

 

টানা চতুর্থ জয়ে চট্টগ্রাম প্রিমিয়ার ফুটবল লিগে শিরোপার সুবাস পাচ্ছে চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন। গতকাল সপ্তম রাউন্ডের খেলায় তারা ২-০ গোলে বিসিআইসি ক্রীড়া সংসদকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। এটি তাদের সাত খেলায় ষষ্ঠ জয়। এর আগে চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন উদ্বোধনী দিনে চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশকে ১-০ গোলে হারিয়ে শুভসূচনা করে। এরপর দ্বিতীয় খেলায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র চট্টগ্রামকেও একই ব্যবধানে হারালেও তৃতীয় খেলায় কোয়ালিটি স্পোর্টস ক্লাবের সাথে গোলশূন্য ড্র করে হোঁচট খায়।
তবে চতুর্থ খেলায় সাজ্জাদের হ্যাটট্রিকে ৫-১ গোলের ব্যবধানে চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজকে উড়িয়ে জয়ের ধারায় ফিওে আসে যা অব্যাহত থাকে গতকালকের খেলায়ও। বাকি আছে আর মাত্র দুটি খেলা। সেই দুই খেলায় জয় পেলে শিরোপার স্বাদ পাবে সিজেকেএস সাধারণ সম্পাদকের দলটি। আগামী ৩ নভেম্বর বন্দর ক্রীড়া সমিতি এবং শেষ খেলায় ৯ নভেম্বর মাদার বাড়ী উদয়ন সঙ্গের মুখোমুখি হবে তারা। কিন্তু দুই জায়ান্ট দল যে তাদের সহজে ছেড়ে দিবে না তা চলমান লিগের খেলা দেখে অনুমান করা যায়।
অন্যদিকে বিসিআইসি ক্রীড়া সংসদের এটি টানা তৃতীয় এবং লিগে চতুর্থ হার। চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশের বিপক্ষে ০-৩ গোলে হেরে এবারের লিগে যাত্রা করে বিসিআইসি। এরপর দ্বিতীয় ম্যাচে কাস্টমসকে ২-১ গোলে হারিয়ে প্রথম জয়ের স্বাদ পায় যা একই ব্যবধানে অব্যাহত রাখে চট্টগ্রাম জেলা পুলিশকে হারিয়ে তৃতীয় খেলায়ও। তবে চতুর্থ ম্যাচে চ ব ক ক্রীড়া সমিতির সাথে ১-১ গোলে ড্র সন্তুষ্ট থাকলে ও পরের তিন ম্যাচে টানা হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে তাদের।
গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন দাপট দেখিয়ে খেললেও গোল পেতে তাদেরকে অপেক্ষা করতে হয়েছে প্রথমার্ধের ৩৫ মিনিট পর্যন্ত। এসময় সতীর্থ রোমান কর্নার ফ্ল্যাগের কাছ থেকে গোল মুখে ক্রস করলে তাতে অধিনায়ক সাজ্জাদ দর্শনীয় হেডে জাল স্পর্শ করান। দ্বিতীয়ার্ধেও ব্যবধান দ্বিগুণ করেন রোমান। ৬০ মিনিটের দিকে আমিরুজ্জামান সাইমনের কাছ থেকে বল পেয়ে প্লেসিংয়ে গোল করেন রোমান। ২-০ গোলে এগিয়ে থাকার পরও তারা আক্রামণের ধারা অব্যাহত রাখে। তবে দুর্ভাগ্য তারা আর গোলের সংখ্যা বৃদ্ধি করতে পারেনি।
এ জয়ে ব্রাদার্সের পয়েন্ট সংখ্যা ৭ খেলায় ১৯। সমানসংখ্যক খেলায় বিসিআইসি ক্রীড়া সংসদের পয়েস্ট ৭। এক ম্যাচ কম খেলা চবক ক্রীড়া সমিতির পয়েন্ট ১৪। গতকালকের খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় ব্রাদার্স ইউনিয়নের খেলোয়াড় রোমান। তাকে ম্যান অব দ্য ম্যাচের ক্রেস্ট প্রদান করেন সিজেকেএস কাউন্সিলর মো. রাশেদুর রহমান মিলন। আজকের খেলা: মাদারবাড়ী উদয়ন সংঘ বনাম চট্টগ্রাম জেলা পুলিশ (৩:৩০টা) এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র বনাম চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি (৫.৩০টা)।