সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ কোয়ালিটি ও সিটি কর্পো. জয়ী হেরেই চলেছে কাস্টমস ও ব্লুজ

6

 

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং জিপিএইচ ইস্পাত লি: এর পৃষ্ঠপোষকতায় জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগে গতকাল দু’টি খেলা অনুষ্ঠিত হয়।
গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে প্রথম খেলায় কোয়ালিটি স্পোর্টস ক্লাব ১-০ গোলে কাস্টমস এস.সি কে পরাজিত করে। খেলার ১৩ মিনিটে জয়সূচক গোলটি করেন মাজিদুল। লেফট আউট পজিশনে প্রায় ৩৫ গজ দূর থেকে তার নেয়া দুর পাল্লার শটে কাস্টমস গোলরক্ষক ফ্লাইট মিস করলে বল কিপারের মাথার উপর দিয়ে ২য় বার ঘেঁষে জাল স্পর্শ করে (১-০)।
দুই মিনিট পর গৌরব বক্সে ফাঁকায় থেকেও কিপারের গায়ে মেরে সুযোগ নষ্ট করেন। কাস্টমস পাল্টা-আক্রমণ করেও স্ট্রাইকারদের ব্যর্থতায় গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধের ২৪ মিনিটে বক্সে একেবারে অরক্ষিত থেকেও বাইরে শট করে কাস্টমসের অধিনায়ক জাহেদুল নিশ্চিত গোলের সুযোগ নষ্ট করেন। আরেকবার কোয়ালিটি কিপার সাইফুলের কৃতিত্বে সমতা আনা হয়নি বর্তমান চ্যাম্পিয়নদের।
এ খেলার শেষ দিকে হাতাহাতিতে লিপ্ত হয়ে লালকার্ড পেয়ে মাঠ ছাড়তে হয় কাস্টমস ক্লাবের কামরুল ও কোয়ালিটির জুয়েলকে। ম্যাচসেরা মাজিদুলের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর ও খ্যাতনামা সংগীত শিল্পী আবদুল মান্নান রানা। এটি কোয়ালিটির ৩য় জয়।
এ জয়ে ৭ খেলায় ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে গেছে কোয়ালিটি স্পোর্টস ক্লাব। সমসংখ্যক খেলায় কাস্টমসের পয়েন্ট ৭। দিনের ২য় খেলায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন একাদশ ২-০ গোলে চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাব বøুজকে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে রাসেল ও জিল্লুর গোল করেন। চসিকের সাত খেলায় ১১ ও ব্লুজের সাত খেলায় ৮ পয়েন্ট।
এ খেলায় ম্যাচসেরা জিল্লুরের (সিটি কর্পো.) হাতে ক্রেস্ট তুলে দেন সিডিএফএ’র নির্বাহী সদস্য মোহাম্মদ ইসহাক। আজকের খেলা: ব্রাদার্স ইউনিয়ন বনাম বিসিআইসি ক্রীড়া সংসদ (৩.৩০টা)।