সামান্থার ১৪

6

 

অভিনয় জগতে ১৪ বছর পূর্ণ করলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সামান্থার প্রথম চলচ্চিত্র ‘ইয়ে মায়া চেসাভে’ মুক্তির ১৪ বছর পূর্ণ হয়েছে। এর মাধ্যমে ২৬ ফেব্রæয়ারি সিনেমা জগতে সামান্থার ১৪ বছর পূর্ণ হলো।
এই বিশেষ মাইলস্টোন অর্জন উপলক্ষে তামিল এবং তেলেগু সিনেমায় তাঁর বছর গণনা করার একটি ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিজে শেয়ার করেছেন অভিনেত্রী। সিনেমায় ১৪ বছর পূর্তি উপলক্ষে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘১৪ বছর ইতোমধ্যেই! ওয়াহাআআআআ!’
২০১০ সালে গৌতম মেননের ‘ইয়ে মায়া চেসাভে’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক ঘটে সামান্থার। তিনি তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যের সাথে জুটি বেঁধে অভিনয় করেছিলেন।
সামান্থার ১৪ বছর পূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণের আরেক শীর্ষ অভিনেত্রী নয়নতারা। সামনে ‘কাথুভাকুলা রেন্দু কাধল’চলচ্চিত্রে একসঙ্গে দেখা যাবে সামান্থা ও নয়নতারাকে। এদিকে সামান্থার এই মাইলফলকে উচ্ছ¡সিত তাঁর অনুরাগীরাও। সামাজিক মাধ্যমে একের পর এক সামান্থার ছবি পোস্ট করে জানাচ্ছেন অভিবাদন।
সামান্থাকে সর্বশেষ দেখা গেছে ২০২৩ সালের ‘কুশি’ চলচ্চিত্রে। এরপর থেকেই সামান্থা ক্যামেরা থেকে দুরে রয়েছেন।
বিরল রোগ মায়োসাইটিসের আক্রান্ত হওয়ায় বর্তমানে নিজের স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করছেন অভিনেত্রী। তবে সম্প্রতি তিনি কাজে ফেরার ঘোষণা দিয়েছেন এবং জানিয়েছেন এখন তিনি সুস্থ আছেন। সামনে পরিচালক রাজ এবং ডিকে’র ‘সিটাডেল: ইন্ডিয়া’তে দেখা যাবে সামান্থাকে। এতে আরো অভিনয় করছেন বরুণ ধাওয়ান। অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে সিরিজটি।