সাজেক আসছেন রাষ্ট্রপতি ৫ দিন সব রিসোর্ট বন্ধ

37

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক পর্যটন কেন্দ্রে মহামান্য রাষ্ট্রপতির আগমণ উপলক্ষে ১০ মে থেকে ১৪ মে পর্যন্ত পাঁচদিন সকল রিসোর্ট, কটেজ এবং সব ধরনের বেসামরিক যানবাহন চলাচল বন্ধ ঘোষণা করেছে উপজেলা প্রসাশন। গতকাল শুক্রবার দুপুরে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, মহামান্য রাষ্ট্রপতির আগমণের প্রস্তুতি উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে সাজেকে জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত এক সমন্বয় সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। তাই পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বলবৎ থাকবে। রাষ্ট্রপতির নিরাপত্তার জন্য যান চলাচলসহ সাজেকের সব ধরনের রিসোর্ট ও কটেজ বন্ধ ঘোষণা করা হয়েছে।
রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি সফরে জেলার দুর্গম বাঘাইছড়ি উপজেলার সাকেজে আসছেন। রাষ্ট্রপতির আগমণ উপলক্ষে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে সাজেক সড়কে আলোকসজ্জাসহ পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ শুরু হয়েছে। সাজেক সফরকালে রাষ্ট্রপতি পার্বত্য চট্টগ্রামের সকল দাপ্তরিক খোঁজ খবর নেবেন।রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছেছর হোসেন বলেন, রাষ্ট্রপতির আগমণে নিরাপত্তা জোরদার করতে পুলিশ বাহিনী থেকে ৩ স্তরের নিরাপত্তা এখন থেকেই নিয়োজিত রয়েছে। রাষ্ট্রপতির সফর ফলপ্রসূ করতে জেলা পুলিশ কর্মকর্তাদের ঈদ ছুটি ও বাতিল করা হয়েছে।