সংকটে আওয়ামী লীগের নেতাকর্মীরাই পাশে দাঁড়ায়

6

নগরী ৮নং শুলকবহর ওয়ার্ডে যুবনেতা রাজিবুল ইসলাম চৌধুরী হীরা ও মুজিব সম্রাটের ব্যবস্থাপনায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার এই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
এতে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের নেতৃবৃন্দকে নির্দেশ দিয়েছেন যার যা কিছু আছে তা নিয়ে তার নিকটবর্তী অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে। প্রধানমন্ত্রীর সেই নির্দেশনা মেনে আজকে আমাদের নেতৃবৃন্দ এই ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ আয়োজন করায় তাদের ধন্যবাদ জানাই। তিনি আরো বলেন, দেশের সকল সংকটে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরাই সবার আগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ায়। এই করোনা সংকটেও তার ব্যতিক্রম ঘটেনি।
শিক্ষা উপমন্ত্রী বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে সারা জাতি যেভাবে মহান মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল ঠিক তেমনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সারাদেশ মানুষ করোনার বিরুদ্ধে যুদ্ধে ঝামিয়ে পড়েছে। গরিব, দুখী, খেটে খাওয়া মানুষের জন্য প্রধানমন্ত্রী যাতে কাজ করে যেতে পারেন তার জন্য বঙ্গবন্ধু কন্যাকে সুস্থ রাখতে মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করতে সকলের প্রতি অনুরোধ জানান শিক্ষা উপমন্ত্রী।
৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহজাহান সূফীর সভাপতিত্বে ও শুলকবহর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আনোয়ার সেন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের উপ-কমিশনার মোখলেসুর রহমান, ৮নং শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মো. মোরশেদ আলম। বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি। উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সম্পাদকমÐলীর সদস্য আহমুদুর রহমান সিদ্দিকী বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সরোয়ার্দী, নগর যুবলীগের সদস্য নুরুল আনোয়ার, ইউনিট আওয়ামী লীগ নেতা মো. হাসেম, আক্তার ফারুক, শাওন ঘোষ, শুলকবহর ইউনিট আওয়ামী লীগের সভাপতি আকতার ফারুক, ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি ইমরানুল হক, আওয়ামী লীগ নেতা অধ্যাপক এস এম ওয়াজেদ, সাইফুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা ইফতেখার হাসান বেনজির, মাসুদ খান, নঈম মাহমুদ, শুলকবহর মহল্লা কমিটির সদস্য সরওয়ার মোস্তফা সেলিম, আরমান সূফী, নেজামউদ্দৌলা, যুবলীগ নেতা আসাদুল হক, মো. সজীব, মো. সুমন, সাইফুল মান্নান শিমুল, মো. রাহাত, শাকিল খান, মো. মেহেদী, মামুনুর রশীদ, ছাত্রলীগ নেতা তৌসিফ নূর প্রমুখ। বিজ্ঞপ্তি