শোক বার্তা

151

এম এ লতিফ এমপি’র শোক : সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম এ লতিফ গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর মৃত্যুতে পরিবার ও রাজনৈতিক অঙ্গনে যে শোক ও শুন্যতার সৃষ্টি হয়েছে তা যাতে সবাই সহ্য করতে পারেন সেজন্য পরম করুণাময় আল্লাহ্তা’লার রহমত কামনা করেন।
চিটাগাং চেম্বারের শোক : মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালকমÐলীর পক্ষে সভাপতি মাহবুবুল আলম, সিনিয়র সহ-সভাপতি ওমর হাজ্জাজ ও সহ-সভাপতি তরফদার মো. রুহুল আমিন গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় চেম্বার মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
বিজিএমইএ’র শোক : মুক্তিযোদ্ধা মঈনউদ্দীন খান বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি মোহাম্মদ আবদুস সালাম। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
বাংলাদেশ জাসদের শোক : বাংলাদেশ জাসদের কার্যকরী সভাপতি, বাংলাদেশ-ভারত-পাকিস্তান পিপলস ফোরামের জেনারেল সেক্রেটারী সাংসদ মঈনউদ্দিন খান বাদলের মৃত্যুতে বাংলাদেশ জাসদ চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, মহানগর শাখার নেতৃবৃন্দ ইন্দু নন্দন দত্ত, এডভোকেট আবু মো. হাসেম, নুরুল আলম মন্টু, জাহাঙ্গীর হোসেন চৌধুরী, ভানু রঞ্জন চক্রবর্তী, সৈয়দুল আলম, আবু বক্কর সিদ্দিক, স্বপন চৌধুরী, এস এম আক্তারুল আলম, মাহবুবুল হক, সৈয়দ জাফর হোসেন, মো. ইউসুফ, হায়দার আলী, সমীর কান্তি দাশ, ডিএইচ খান, আবু জাফর মাহমুদ, নুরুল আলম, ওবায়দুল হক এক যুক্ত বিবৃতিতে বলেন, চট্টগ্রাম বাংলাদেশ জাসদ বাদলের নির্দেশিত পথে এগিয়ে গিয়ে মৌলবাদমুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে বদ্ধপরিকর। বিজ্ঞপ্তি