শেষদিনে নৌকার প্রচারণায় একঝাঁক তারকা

21

 

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে চসিক নির্বাচনের দিনক্ষণ ঘনিয়ে আসছে, একদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে বাণিজ্যিক নগরের পিতা নির্ধারণের দিনক্ষণ। সব হিসাব, প্রচারণায় ইশতেহারে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরী।
দলীয় প্রার্থীকে জয়ী করতে প্রচেষ্টায় কোনো কমতি রাখছে না দেশের প্রাচীন দলটি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ থেকে শুরু করে পেশাজীবী, সাংস্কৃতিককর্মীরা যুক্ত হচ্ছেন। ভোটারদের মধ্যে ব্যাপক আবেদন তৈরি করছে এই তৎপরতা।
ভোটারদের টানতে শেষমূহূর্তে যুক্ত হয়েছেন চট্টগ্রামের আওয়ামী রাজনীতির আলোচিত মুখ, সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মাহবুব রহমান রুহেল। তার সঙ্গে আরও ছিলেন শোবিজ জগতের পরিচিত মুখ ফেরদৌস, রিয়াজ, পূর্ণিমা, সুইটিসহ একঝাঁক তারকা। সুসজ্জিত ভ্যানে করে নগরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে শেখ হাসিনার উন্নয়নের গল্প, রেজাউল করিম চৌধুরী মেয়র হলে তার কর্মপরিকল্পনা কী হবে সেসব তুলে ধরেন তারা।
করোনার কারণে স্থগিত হওয়া গত বছরের মার্চে নির্বাচনের তারিখের আগে থেকে চসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে কৌশলগত কর্মসূচিগুলোতে যুক্ত রয়েছেন রুহেল। রুহেলের পিতা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চসিক নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রধান সমন্বয়কের ভূমিকা পালন করছেন। খবর বাংলানিউজের