শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দোয়া মাহফিল

4

 

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মহানগর যুবলীগ নেতা দিদারুল আলম দিদারের উদ্যোগে খতমে কোরআন, দোয়া, মিলাদ মাহফিল ও দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। ১৭ মে বিকেলে কদমোবারক এতিমখানা প্রাঙ্গণে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এডভোকেট আরশাদ হোসেন, ওয়াহিদুল আলম শিমুল, জাবেদুল আলম সুমন, এম এ মান্নান শিমুল, মাসুদ আকবরী, এসএম নাছির, সুমন চৌধুরী, কায়সার আহমেদ, সাহেদ হোসেন টিটু, সাইফুল ইসলাম লিমন, আশোক দেব লিটন, গোলাম রসূল নিশান, লুৎফুর রহমান জুয়েল, আবদুল কাদের, টিপু শীল জয়দেব প্রমুখ।
মিলাদ মাহফিলে আ জ ম নাছির উদ্দীন বলেন, সামরিক সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে, জীবনের মায়া ত্যাগ করে ১৯৮১ সালের এইদিনে দীর্ঘ নির্বাসন শেষে তিনি বাংলার মাটিতে ফিরে আসেন। শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে একটি মাইলফলক। তাঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের চেতনা, স্বাধীনতার মূল্যবোধ ও গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়। মিলাদ মাহফিলে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। পরে দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি