শান-মৌ এর ‘অদ্ভুত ভালো লাগা’

67

তাসলিমা জাহান মৌ এবং শানের ‘অদ্ভুত ভালো লাগা’ গানটি প্রকাশ করেছে ধ্রæব মিউজিক স্টেশন (ডিএমএস)। গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন রিয়াদ অনিক। আর সঙ্গীতায়োজনে ছিলেন শান নিজেই। তৃতীয় শ্রেনীতে পড়ার সময়ই শুরু হয় গানের সঙ্গে মৌ’য়ের সখ্যতা। এরপর ওস্তাদ কাজী মন্টু ও আব্দুল খালেক ছানার কাছ থেকে পুরোপুরি রপ্ত করে নেন গান। অন্যদিকে দীর্ঘ সঙ্গীত জীবনে শান উপহার দিয়েছেন অনেক শ্রুতিমধুর এবং জনপ্রিয় সব গান। কক্সবাজারের বিভিন্ন মনোরম দৃশ্যে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্দেশনা দিয়েছেন লতা আচারিয়া।
গানটি প্রসঙ্গে শান বলেন- ‘মৌ এর কন্ঠে অন্য রকম এক মুগ্ধতা আছে, পাওয়ার আছে। আমি মনেকরি এই কারণেই ও সঙ্গীতের পথে অনেকদূর যাবে। গানটি প্রকাশের পর শ্রোতা মহল থেকে দারুণ প্রশংসা পাচ্ছি। মৌ এর জন্য শুভ কামনা।
উচ্ছ¡াসিত মৌ জানালেন- ‘এটি আমার প্রকাশিত ২য় মৌলিক গান। অনেকটা সময় নিয়ে গানটির অডিও-ভিডিও করা হয়েছে। শ্রোতাদের পছন্দের কথা বিবেচনা করেই। শান ভাই অনেক গুনী একজন শিল্পী ও সঙ্গীত পরিচালক। তার সাথে কাজ করতে পেরে আমি আনন্দিত। গানটি প্রকাশের পর পরিচিত অনেকেই প্রশংসা করছেন। এটা আমার জন্য অনুপ্রেরণা।
ধ্রæব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, স¤প্রতি প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করে ‘অদ্ভুত ভালো লাগা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।