লোহাগাড়ায় সড়কে প্রাণ গেল ২ নারীর

10

 

লোহাগাড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী বাস-পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এনজিওকর্মীসহ দুই নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। এ ঘটনায় নিহতরা হলেন কক্সবাজারের চকরিয়ার পূর্ব ভেওলা সিকদার পাড়ার মো. লোকমানের স্ত্রী রিনা আক্তার (২০), রামু উপজেলার পূর্ব জোয়ারিয়ানালা এলাকার আলতাফ আহমদের মেয়ে এনজিওকর্মী ছেনু আরা বেগম (২৯)। তবে, তাৎক্ষণিকভাবে আহতের পরিচয় জানা যায়নি। গতকাল সোমবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন সকাল ৯ টার দিকে মারসা পরিবহনের চট্টগ্রামমুখী যাত্রীবাহী একটি বাস চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৌঁছার পর বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারসা পরিবহনের যাত্রী এনজিও কর্মীসহ দুই নারী ঘটনাস্থলেই নিহত হন এবং একজন আহত হয়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।
খবর পেয়ে লোহাগাড়া থানার এসআই পার্থ সারথী হাওলাদার, দোহাজারী হাইওয়ে থানা পুলিশের এসআই মুহাম্মদ ফারুক ও এসআই আদম আলী ঘটনাস্থল পরিদর্শন করেন।
দোহাজারী হাইওয়ে থানার এসআই মুুহাম্মদ ফারুক জানান, চট্টগ্রামমুখী মারসা পরিবহনকে কংকর বোঝাই ট্রাক স্বজোরে ধাক্কা দিলে বাসটি সড়কের খাদে পড়ে গিয়ে ঘটনাস্থলেই দুই নারী নিহত ও একজন আহত হয়। এসময় বাস ও ট্রাক চালক এবং সহকারীরা পালিয়ে যায়। গাড়ি দু’টি বর্তমানে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।
এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের লাশ দু’টি দোহাজারি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে ছিল।