লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে স্কুল দপ্তরীর মৃত্যু

2

লোহাগাড়া প্রতিনিধি

চট্টগ্রামের লোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে তাপস নন্দী (৩৬) নামের এক স্কুল দপ্তরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যা ৫ টার দিকে এ ঘটনাটি ঘটেছে। তিনি উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনের হাট হিন্দু পাড়ার মনিন্দ্র নন্দীর ছেলে এবং সেনেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী বলে জানা গেছে।
সেনেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সুনীল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, তাপস নন্দী উপজেলার বড়হাতিয়া সেনেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে দপ্তরী হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দপ্তরীর দায়িত্ব পালনের পাশাপাশি ইলেকট্রিশিয়ানের কাজ করতেন। তিনি গতকাল রবিবার স্কুল ছুটির পর পার্শ্ববর্তী শীল পাড়ার পুলিন শীলের বাড়িতে বিকাল ৫ টার দিকে ইলেকট্রিকের কাজ করতে যান। এসময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মাটিতে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাকে সেখান থেকে দ্রুত উদ্ধার করে উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় সাবেক ইউপি সদস্য সুনীল সরকার জানান, তাপস নন্দী আমাদের স্কুলে দপ্তরীর দায়িত্ব পালন করে আসছিলেন। স্কুলের কাজ শেষে তিনি ইলেকট্রিশিয়ানের কাজ করে থাকেন। পুলিন শীলের বাড়িতে সন্ধ্যায় ইলেকট্রিকের কাজ করার সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।