লাকী স্টার ক্লাবের টানা দ্বিতীয় জয়

8

ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে এবং অনুপ বিশ্বাস এন্ড ব্রাদার্সের পৃষ্ঠপোষকতায় অনুপ বিশ্বাস সিজেকেএস-সিডিএফএ প্রথম বিভাগ ফুটবল লিগ ২০২৩-২৪ আসরে নিজ দ্বিতীয় খেলায়ও জয় পেয়েছে ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাব।
এম এ আজিজ স্টেডিয়ামে গতকাল বিকেলে তারা জাহেদুলের একমাত্র গোলে রাইজিং স্টার ক্লাবকে পরাজিত করে। দুই খেলা শেষে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাব। আর ২ খেলায় রাইজিং স্টারের ১ পয়েন্ট।
প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ এ খেলায় প্রথমার্ধে রাইজিং স্টার ও দ্বিতীয়ার্ধে লাকী স্টার ক্লাব প্রাধান্য বিস্তার করেছে। এরমধ্যে দুই দফা গোলের সুযোগ হাতছাড়া করে শেষ পর্যন্ত রাইজিং স্টার পরাজয়ের মেনে মাঠ ছাড়ে। প্রথমার্ধে রাইজিং স্টারের মিলাদ বক্সে গোলরক্ষককে একা পেয়েও বল জালে জড়াতে ব্যর্থ হন। আরেকবার মানিকের শট অল্পের জন্য জালে ঠাঁই পায়নি। এদিকে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণের সিরিজ রচনা করতে থাকে লাকী স্টার।
৭ মিেিনট বক্সে ফাঁকায় পেয়েও দিপু মারমা ঠিকমত বলের সাথে পায়ের সংযোগ ঘটাতে পারেননি। আর তারা প্রত্যাশিত গোলের দেখা পায় ৩৩ মিনিটে। বক্সের ডানপ্রান্ত থেকে দিপু মারমা’র সেন্টারে গোলমুখে ফাঁকায় দর্শনীয় হেডে জাহেদুল বল জালে পৌঁছে দেন (১-০)। এর আগে বক্সের বাইরে থেকে রাইজিং স্টারের বদলি সাদ বিনের তীব্র গতির শট লাকী স্টারের গোলরক্ষক প্রতিহত করেন। প্রতিরোধের মুখে শেষ দিকে দুইবার গোলের চেষ্টা বাধাপ্রাপ্ত হলে পরাজয়ের স্বাদ নিতে হয় চকবাজার এলাকার দলকে। ম্যাচসেরা জাহেদুলের হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর ও বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক সাইফুল্লাহ চৌধুরী।
আজকের খেলা-রেলওয়ে রেঞ্জার্স: বাকলিয়া একাদশ (২টা ৪৫)।