লাকি স্টারের সাথে ড্র করেও শীর্ষেই কেএম স্পোর্টিং ক্লাব

6

ক্রীড়া প্রতিবেদক

অনুপ বিশ্বাস সিজেকেএস-সিডিএফএ প্রথম বিভাগ ফুটবল লিগে গতকাল রেলওয়ে রেঞ্জার্স জয় পেয়েছে। আর ফিরিঙ্গীবাজার লাকী স্টার ক্লাবের সাথে ১-১ গোলে ড্র করে পয়েন্ট নষ্ট করেছে কে এম স্পোর্র্টিং ক্লাব। ৫ খেলা শেষে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কে এম স্পোর্র্টিং ক্লাব। সম সংখ্যক খেলায় ১০ নিয়ে যুগ্মভাবে দ্বিতীয় অবস্থানে রেলওয়ে ও রাইজিং স্টার ক্লাব। আর লাকী স্টারের ৯ ও নওজোয়ানের ৬ পয়েন্ট।
এম এ আজিজ স্টেডিয়ামে দুপুরে দিনের প্রথম খেলায় রেলওয়ে ১-০ গোলে নওজোয়ান ক্লাবকে হারিয়ে টানা দুই জয় পেয়েছে। দ্বিতীয়ার্ধের ২২ মিনিটে তাদের পক্ষে জয়সূচক গোলটি করেন ইকবাল। ম্যাচসেরা সাকিবের হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর মোহাম্মদ শফিউল আলম বাদশা।
বিকেলের খেলায় শুরু থেকে তীব্র প্রতিদ্বন্দ্বিতায় ভরা ছিল। তবে প্রথমার্ধে কে এম স্পোর্টিং ক্লাব একাধিক সুযোগ পেয়েও গোলের দেখা পায়নি। একই অবস্থা দ্বিতীয়ার্ধেও বহাল ছিল। তবে এ অর্ধে চার দফা নিশ্চিত গোলবঞ্চিত হয় কে এম স্পোর্টিং ক্লাব। উল্টো ৩২ মিনিটে তাদের গোল হজম করে পিছিয়ে যেতে হয়। ডানপ্রান্ত থেকে মাসুদের সেন্টার গোলমুখে ফাঁকায় পেয়ে লাকী ক্লাবের জাহেদুল জালে প্লেস করেন (১-০)।
অব্যাহত কয়েক দফা গুছানো আক্রমণের পর ইনজুরি সময়ে সমতা আনে কে এম স্পোর্টিং ক্লাব। ডানপ্রান্ত থেকে হাসানের নিপুন সেন্টারে দুর্দান্ত হেডে বদলি সুমন বল জালে পৌঁছে দেন (১-১)। ম্যাচসেরা সুমনের হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর জসিমুল হুদা। আজকের খেলা: বাকলিয়া একাদশ বনাম পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা (২টা ৪৫)।