রিয়াল মাদ্রিদের জালে অ্যাতলেটিকোর সাত গোল

39

ফুটবল কিংবদন্তি জিনেদিন জিদানের অধীনে ফুটবল পরাশক্তি রিয়াল মাদ্রিদ দিনদিন অবনতির পথে হাঁটছে । দলের সেরা ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমানোর পর থেকেই শুরু হয় রিয়ালের ভরাডুবি। নতুন মৌসুমে ইংলিশ ক্লাব চেলসি থেকে তারকা খেলোয়াড় ইডেন হ্যাজার্ডকে দলে ভেড়াতে সক্ষম হলেও সবচেয়ে দামি খেলোয়াড় গ্যারেথ বেলকে ছেড়ে দিতে মনস্থ করেছে রিয়াল মাদ্রিদ।
গত মৌসুমের ধারা অব্যাহত রেখে ভক্তদের শুক্রবার রাতে আরেকটি বাজে খেলা উপহার দিয়েছে রিয়াল। প্রাক মৌসুম প্রীতি ম্যাচে এদিন অ্যাতলেটিকো মাদ্রিদের সাথে নিউজার্সিতে ৭-৩ গোলের ব্যাবধানে নাকানিচুবানি খেয়েছে এই ফুটবল জায়ান্টরা।
সদ্য চেলসি থেকে অ্যাতলেটিকো মাদ্রিদে যোগ দেওয়া স্প্যানিশ ফরোয়ার্ড ডিয়োগো কস্তা এই ম্যাচে বাজিমাত করেন। প্রথম মিনিটের দুর্দান্ত একটি গোলসহ একাই আরো তিনটি গোল করেন এই তারকা খেলোয়াড়। ৪টি গোল করলেও ম্যাচের ৬৫তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় তাকে।
স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ এই প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে শুরুতে বায়ার্ন মিউনিখের কাছে হারলেও আর্সেনালের বিপক্ষে টাইব্রেকারে জয় পায় রিয়াল। তবে, এবার তারা বড়সড় ধাক্কা খেল অ্যাতলেটিকো মাদ্রিদের কাছে।