রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারের পতন : আবু সুফিয়ান

4

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান বলেছেন, বিএনপি নেতাকর্মীরা ক্ষমতার জন্য নয়, জনগণের ভোটের অধিকার, বেঁচে থাকার অধিকার, তাদের অর্থনৈতিক ও সাম্যের অধিকার এবং মানবাধিকার ফিরিয়ে দেওয়ার জন্য আন্দোলন করছে। আন্দোলন সংগ্রাম করতে গিয়ে নেতাকর্মীদের অনেকে খুন-গুমের শিকার হয়েছেন। কেউ শতাধিক,কেউ অর্ধশত আর কেউ কেউ ন্যূনতম ডজনখানিক মিথ্যা, গায়েবী মামলার আসামী। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী সহ সারাদেশে হাজার হাজার নেতাকর্মী এখনো কারান্তরীণ। শত হামলা-মামলা, অত্যাচার, নির্যাতন-নিপীড়ন স্বত্তেও নেতাকর্মীরা হতাশ নয় বরঞ্চ দৃঢ় ইস্পাত মনোবল নিয়ে উজ্জীবিত। রাজপথে আন্দোলনের মাধ্যমে বিএনপির নেতাকর্মীরাই ফাইভ পার্সেন্ট সরকারের পতন নিশ্চিত করবে।
১১ ফেব্রæয়ারি বিকেলে ৪নং চান্দগাঁও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ড যুবদল ও স্বেচ্ছাসেবক দলের সদ্য কারামুক্ত নেতাকর্মীদের প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি কারামুক্ত মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইসহাক জয়, থানা যুবদল নেতা মো. ইব্রাহিম ও মো. সায়মনকে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ইয়াছিন চৌধুরী লিটন, মাহবুবুল আলম, আনোয়ার হোসেন লিপু, গিয়াস উদ্দিন ভ‚ইয়া, নকিব উদ্দিন ভ‚ইয়া, আফিল উদ্দিন আহমেদ। উপস্থিত ছিলেন মো. ইসকান্দর, মো. আলমগীর, এম আবু বক্কর রাজু, মো. মোজাম্মেল, মো. সিরাজ, সাজিদ হাসান রনি, মো. শহীদুজ্জামান, মো. আনিসুজ্জামান, জহুরুল ইসলাম জহির, ইসহাক জয়, নুরুল ইসলাম, মো. রায়হান, মো. কায়েস, মো. হাছান, মো. নজরুল প্রমুখ। বিজ্ঞপ্তি