রাজনীতিকে দুর্বৃত্তমুক্ত করতে হবে: সৈয়দ ইবরাহিম

15

 

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, দেশে চারিদিকে গুম, খুন আর অপহরণ। আল্লাহ বলেন, তোমরা আমাকে স্মরণ করলে আমি তোমাদের স্মরণ রাখবো। যারা ধৈর্য্য ধরে আল্লাহ তাদের সাথে থাকেন। আমি আপনাদের ধৈর্য্য ধরার অনুরোধ করছি। কল্যাণ পার্টি ধৈর্য্য ধারণ করেছে তাই আমরা মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। জনগণ দুর্বৃত্তায়নের রাজনীতি চায় না। আগামী দিনে বাংলাদেশের রাজনীতি দুর্বৃত্ত থেকে মুক্ত করতে হবে। গতকাল নগরীর জিইসি কনভেনশন হলে কল্যাণ পার্টিতে যোগদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ কল্যাণ পার্টি চট্টগ্রাম মহানগর সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াসের সভাপতিত্বে ও বাংলাদেশ কল্যাণ পার্টি যুগ্ম মহাসচিব আবদুল্লাহ আল হাসান সাকিবের পরিচালনায় এবং হাফেজ ক্বারী আবুল খায়েরের কোরান তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়। সভাপতির বক্তব্যে মোহাম্মদ ইলিয়াস বলেন, পার্টিতে নতুন নতুন যোগদান করায় সংগঠন আরো গতিশীল ও বেগবান হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন। প্রধান বক্তার বক্তব্য দেন কল্যাণ পার্টির মহাসচিব আবদুল আউয়াল মামুন। ভার্চুয়াল মাধ্যমে বিশেষ অতিথির বক্তব্য দেন স্থায়ী কমিটির সদস্য ড. শাহেদ চৌধুরী, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ক্বারী আবু তাহের, কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য বিগ্রেডিয়ার জেনারেল অব. হাসান নাসির, চাকসু ভিপি নাজিম উদ্দিন, শারমিন ইব্রাহিম।
এডভোকেট মোস্তফা নূরের পরিচালনায় বক্তব্য দেন কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য মিসেস ফোরকানা ইবরাহীম, কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট সাইদুর রহমান তামান্না, কেন্দ্রীয় নেতা মাহমুদ খান, আল আমীন ভূইয়া রিপন, কাজী সিরাজী, নাজমুল হুদা অপু, রেখা আকতার, শারমিন সুলতানা শীলা, মো. মাসুম, এডভোকেট জহুরুল হক আনছারী, মোহাম্মদ মুসলিম সিকদার, এডভোকেট মোজাম্মিল হোসাইন, দিদারুল আলম সুমন, মোহাম্মদ মহি উদ্দিন, মামুন জোয়ার্দ্দার, সাদ্দাম হোসেন সায়মন, ইলিয়াছ সিকদার প্রমুখ। অনুষ্ঠানে কল্যাণ পার্টিতে ১ হাজার বিভিন্ন দলের নেতাকর্মী যোগদান করেন। মেজর জেনারেল ইবরাহিম তাদের ফুল দিয়ে বরণ করে নেন। বিজ্ঞপ্তি