রাঙ্গুনিয়ায় ৩ প্রার্থীকে জরিমানা

4

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে দেয়ালে পোস্টার সাঁটানো ও একাধিক মাইক ব্যবহার করে প্রচারণা চালানোর দায়ে তিন প্রার্থীকে দুই হাজার টাকা করে ছয় হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় ৫টি মাইক। বুধবার (২৪ নভেম্বর) দুপুরের দিকে পোমরা ও সরফভাটা ইউনিয়নে এই অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রাজীব চৌধুরী এই অভিযান চালান।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, উপজেলার নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে পোমরা ইউনিয়নে একাধিক মাইক ব্যবহার করে প্রচারণা চালানোর দায়ে তিন ইউপি সদস্য প্রার্থীকে জরিমানা করা হয়। তারা হলেন- হানিফ সেকান্দর(ফুটবল), মো. হোসেন (তালা) ও আব্বাস আলী চৌধুরী (মোরগ)।
মঙ্গলবার (২৩ নভেম্বর) লালানগর ও দক্ষিণ রাজানগর ইউনিয়নে আচরণবিধি লঙ্ঘনের দায়ে দশ প্রার্থীকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়েছিল।
নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব চৌধুরী বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে তিন ইউপি সদস্য প্রার্থীকে ইউনিয়ন পরিষদ (নির্বাচন আচরণ) বিধিমালা লঙ্ঘন করায় জরিমানা করা হয়। জব্দ করা হয় ৫ টি মাইক। অভিযান চলমান থাকবে।