রাঙ্গুনিয়ায় স্ত্রীর সাথে ঝগড়া স্বামীর আত্মহত্যা

47

রাঙ্গুনিয়ায় স্ত্রীর সাথে ঝগড়া দিয়ে গলায় ফাঁস লাগিয়ে মো. রিয়াজ (২৬) নামে একব্যক্তি আত্মহত্যা করেছেন। গত মঙ্গলবার ভোরে উপজেলার হোছনাবাদ ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড কেপিএম এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি ওই এলাকার আবু জাফর মিস্ত্রীর ছেলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়। ময়নাতদন্ত শেষে গতকাল বুধবার তার লাশটি দাফন করা হয়।
হোছনাবাদ ইউনিয়ন পরিষদ সদস্য মো. আলী আশরাফ মিলন বলেন, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রীর সাথে বেশ কয়েকবার ঝগড়া হয় রিয়াজের। এই নিয়ে দীর্ঘ ৬ মাস ঘরেও ছিলেন না তিনি। কিছুদিন পূর্বে রিয়াজ তার পরিবারে ফিরে আসেন। এবারও বিভিন্ন বিষয় নিয়ে প্রায় প্রতিদিনই ঝগড়া-বিবাধ চলতে থাকে স্বামী স্ত্রী দুজনের মধ্যে। ঘটনার আগের দিন রাতে তার সাথে স্ত্রীর একই ভাবে ঝগড়া হলে আমি নিজে গিয়ে তাদের শান্ত করে পরের দিন সকালে এই নিয়ে সমাধান করা হবে বলে জানিয়ে আসি। কিন্তু সে রাতেই সবার অজান্তে নিজের কক্ষে দরজা লাগিয়ে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তার পরিবার। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তার লাশ উদ্ধার করে নিয়ে যায়।
রাঙ্গুনিয়া থানার এস.আই মো. শরীফ বলেন, ওই ব্যক্তি নিজ বাসার সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। আমরা গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি। এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।