রাঙ্গুনিয়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

15

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় গুলি করার পর কুপিয়ে যুবলীগের এক কর্মীকে খুন করা হয়েছে। তার নাম মনজুর হোসেন ওরফে টাক্কুল (৩৫), বাড়ি উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এবং তিনি স্বনির্ভর ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক। গতকাল রবিবার সন্ধ্যার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড শান্তি নিকেতন এলাকায় এই ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, রাঙ্গুনিয়ার শান্তিনিকেতন এলাকায় মনজুর ও তার বন্ধু সেকান্দর আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ দুর্বৃত্তরা অতর্কিত গুলি চালায়। এরপর দুর্বৃত্তরা তাদের কুপিয়ে পালিয়ে যায়। এতে মনজুর ও সেকান্দর গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনজুরকে মৃত ঘোষণা করেন। আহত সেকান্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুচ বলেন, মনজুর যুবলীগের কর্মী। তাকে হাসপাতালে দেখতে গিয়েছি। খুনের কারণ এই মুহূর্তে বলতে পারছি না।স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউপি চেয়ারম্যান মো. নুরুল্লাহ বলেন, কারা, কি কারণে মনজুরকে গুলি করে খুন করেছে জানি না।
নাম প্রকাশনা না করার শর্তে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের এক যুবলীগ নেতা জানান, এলাকায় বালু মহাল থেকে অবৈধ বালু উত্তোলন ও আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটতে পারে।
রাঙ্গুনিয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুুরুল ইসলাম বলেন, মনজুরের দুই পায়ে গুলির চিহ্ন রয়েছে। শরীরের বিভিন্ন স্থানে ক্ষত রয়েছে। গুলি করার পর তাকে কুপিয়ে হত্যা করা হতে পারে। লাশের ময়নাতদন্ত হবে। ঘটনার বিষয়ে তদন্ত করার খুনের কারণ বলা যাবে। তার বিরুদ্ধে থানায় মামলা আছে কিনা দেখতে হবে।