রাঙ্গুনিয়ায় গাছে ফাঁস লাগিয়ে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

2

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রাঙ্গুনিয়ায় কাঁঠাল গাছের সাথে ফাঁস লাগিয়ে ১৩ বছরের এক মাদ্রাসা ছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলার কোদালা ইউনিয়নে এই ঘটনা ঘটে।
নিহত কিশোরের নাম মুহাম্মদ ইউসুফ। সে কোদালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড ফকির মুরা গ্রামের প্রবাসী জাহাঙ্গীরের বড় ছেলে। সে কোদালা মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র।
খবর পেয়ে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।স্থানীয়রা জানায়, কিশোর ইউসুফ গত কয়েকদিন আগে মাদ্রাসা থেকে পালিয়ে যায়। পরে সে ঘরে আসলে তার মা নুর নাহার বেগম বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় পাঠালে সে আবারো মাদ্রাসা থেকে পালিয়ে ঘরে চলে আসে। এসময় তার মা তাকে মারধর করেন। মূলত এই কারণেই সে বাড়ির পেছনের একটি পাহাড়ে গিয়ে আত্মহত্যা করেছে।
ইউপি চেয়ারম্যান আব্দুল খাইয়ুম তালুকদার বলেন, আত্মহত্যার বিষয় সম্পর্কে আমি শুনেছি আর যতটুকু জানতে পেরেছি সেটা হলো ছেলেটা মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে চলে আসায় তার মা তাকে শাসন করার জন্য হালকা মারধর ও বকাঝকা করে। এরই জের ধরে সে আত্মহত্যা করেছে।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবাইদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছি। প্রাথমিকভাবে সে আত্মহত্যা করেছে বলে ধরণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।